scorecardresearch

বড় খবর

জন্মদিনে হৃতিককে ‘আদুরে’ শুভেচ্ছা প্রেমিকা সাবার, মাঝখানে ‘ফুট’ কাটলেন প্রাক্তন সুজান!

কবে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সাবা-হৃতিক

জন্মদিনে হৃতিককে ‘আদুরে’ শুভেচ্ছা প্রেমিকা সাবার, মাঝখানে ‘ফুট’ কাটলেন প্রাক্তন সুজান!
আজ হৃতিকের জন্মদিন

বয়স যেন নেহাতই বাড়ছে। বরং নিজেকে আরও ড্যাশিং প্রমাণ করছেন হৃতিক রোশন। আজ অভিনেতার জন্মদিন। সাবার তরফে এক মিষ্টি শুভেচ্ছা পেলেন হৃতিক। তাতেও দুজনের জুটিকে বাহ বাহ করছে বলিউড।

বেশকিছুদিন ধরেই হৃতিকের সঙ্গে সাবার সম্পর্ক নিয়ে চরম চর্চা। কেউ কেউ বিরাট খুশি হয়েছেন আবার কেউ কেউ দুজনের মধ্যে বয়সের যে বিস্তর ফারাক তাতেও ইঙ্গিত করেছেন। তবে, মিয়া বিবি রাজি তো, বাকি দুনিয়ার পরওয়া করে আর কি লাভ। তাঁদের প্রেম এগিয়ে চলেছে নিজের গতিতে। তাই তো ভালবাসার মানুষের জন্মদিনে, কলম ধরলেন সাবা। লিখলেন, “আজকে RO-র দিন। তুমি জীবনটাকে যেভাবে দেখেছ অনেকেই পারে না। চিরকাল প্রশস্ত চোখ, কৌতূহল বজায় রেখেছ। নিজেকে প্রতিদিনের ব্যবধানে আরও ভাল করে গড়ে তুলেছ এটা প্রসংশার যোগ্য”।

সমস্ত বাঁধা বিপত্তি ভেঙে হৃতিক আর সাবার সম্পর্ক উড়ে চলেছে নিজের খেয়ালে। স্টিরিওটাইপ কোনও কিছুই মানতে নারাজ হৃতিক। সাবা আরও বললেন, “পৃথিবী অনেক বিচিত্র কিন্তু তুমি নিজের মত করে সেদিকটা সামলে নিও। তোমার থেকে প্রতিভাবান, বোকা, অদ্ভুত আর কেউ নেই। নিজের মত করে এগিয়ে চল”। এরসঙ্গেই সাবা শেয়ার করেছেন বেশ কিছু মিষ্টি ছবি। দুজনের একান্ত মুহূর্তের ছবি নজরে আসতেই আনন্দে আত্মহারা হৃতিক অনুরাগীরা।

তবে, এ কি কান্ড! প্রেমিকার ছবিতে প্রাক্তন স্ত্রীর মন্তব্য নজরে এসেছে সকলের। সুজান খানের সঙ্গে এখনও হৃতিকের সম্পর্কে বেশ সাবলীল। ছেলেদের কারণে মাঝেমধ্যে একসঙ্গেও সময় কাটান। শুধু তাই নয়, সুজানের প্রেমিকের সঙ্গে হৃতিকের সম্পর্কও বেশ ভাল। সুজান সাবাকে উদ্দেশ্য করে বললেন, কি মিষ্টি করে উইশ করলে। তোমাকেও সুন্দর দিনের শুভেচ্ছা। আর সুজানের এই মন্তব্যের জেরেই তাঁকে হাজার প্রশ্ন করেছেন নেটনাগরিকরা। এও সম্ভব? বলে চোখ বাঁকিয়েছেন তাঁরা।

উল্লেখ্য, কানাঘুষো শোনা যাচ্ছে এবছরের শেষেই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দুজনে। নতুন বাড়িও কিনে ফেলেছেন হৃতিক। এবছর অনেক প্ল্যান। বছরের শেষে কৃশ ৪ রিলিজ করার সম্ভাবনা। তাই, খুবই ব্যস্ত হৃতিক।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Hrithik roshan birthday wish girlfriend saba and ex suzan wished him