scorecardresearch

বড় খবর

ফারহানের বিয়েতে নেচে মাতালেন হৃতিক, এটাই বন্ধুত্ব বলছেন অনুরাগীরা

দুজনের বন্ধুত্ব দেখে আপ্লুত অনুরাগীরা

ফারহানের বিয়েতে নেচে মাতালেন হৃতিক, এটাই বন্ধুত্ব বলছেন অনুরাগীরা
ফারহানের বিয়েতে নাচলেন হৃতিক

বলিউডে এখন পরপর বিবাহ আসর। ভিকি ক্যাটরিনা, মৌনী সূর্য, রাজকুমার পত্রলেখার পর কালই গাঁটছড়া বেঁধেছেন ফারহান আখতার ( Farhan Akhtar) এবং শিবানী ডান্ডেকর ( Shibani Dandekar )। উপস্থিত ছিলেন বেশ কাছের কয়েকজন মানুষ, তাদের মধ্যে হৃতিক রোশন ( Hrithik Roshan ), আশুতোষ গোয়ারিকর অন্যতম। কোভিড পরিস্থিতিতে স্বল্প আয়োজনেই হয়েছে বিয়ের অনুষ্ঠান। তবে উপস্থিত যখন হৃতিক রোশন, তখন ধামাল না হলে হয়। 

বিয়ের পরেই দুই পুরনো বন্ধু নেচে মাতালেন ফ্লোর। হৃতিকের পরনে ট্র্যাডিশনাল পোশাক এবং ফারহান কালো সুট, ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ সিনেমার ‘সেনরিটা’ গানে দুজনের নাচ দেখবার মত। সঙ্গেই বাকিদের উচ্ছাস ছিল আকাশ ছোঁয়া। হৃতিকের লাইভ পারফরমেন্স দেখতে কার না ভাল লাগে? দ্বিতীয়বার জিজ্ঞেস করলেন, আরেকবার হোক?….অনুরাগীদের কেউ বলছেন, ক্যা বাত, আবার কারও বক্তব্য এই হল বন্ধুত্ব, কেউ আবার বলছেন মুহূর্তের পুনরুত্থাপন… বেশিরভাগ বলছেন, আমাদের পছন্দের দুজন।

বিয়ের আসর যখন নাচ গান না হলেই নয়! ফারহান এবং শিবানী দুজনেই নাচলেন দিল চাহতা হ্যায় গানে। বিয়ের অনুষ্ঠান বসে জাভেদ আখতার এবং শাবানা আজমির পৈতৃক বাড়ি খান্ডলাতে। শিবানীর তরফে উপস্থিত ছিলেন অনেকেই, এর আগেও মেহেন্দি অনুষ্ঠানে নেচে তাক লাগিয়ে ছিলেন দুই বোন অনুসা এবং অপেক্ষা, সঙ্গ দেন রিয়া চক্রবর্তীও। তবে মুম্বাইয়ে কোনও রিসেপশন হবে কিনা সেই নিয়েও কিছু জানা যায়নি। 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Hrithik roshan danced on farhans wedding