বড় খবর

পুরনো গানে মায়ের সঙ্গে নাচ হৃতিকের, দিওয়ালি জমজমাট রোশনদের

দিওয়ালী পার্টি জমিয়ে দিলেন দুজনে

মায়ের সঙ্গে হৃত্বিক

দীপাবলি মানেই পরিবার থেকে বন্ধুবান্ধব সকলের সঙ্গে মিলেমিশে একদম ফাটাফাটি ব্যাপার। সারাবছরের ব্যস্ততা ছেড়ে এই একদুই দিন নিজের কাছের মানুষদের সঙ্গে সময় কাটানোর মুহূর্ত কিন্তু সত্যিই উপভোগ্য। ব্যতিক্রম নন অভিনেতা হৃত্বিক রোশনও ( Hrithik Roshan ) । নেচে মাতিয়ে দিলেন অভিনেতা, সঙ্গী মা পিঙ্কি রোশন।

অভিনয় দক্ষতার সঙ্গে সঙ্গেই নাচের পারদর্শিতার ঝলক হৃত্বিকের থেকে সবসময়ই মেলে। আর এবার মায়ের সঙ্গেই দিব্যি নাচতে দেখা গেল তাকে। দীপাবলি উপলক্ষেই মায়ের সঙ্গে পুরন গানে কোমর দোলালেন তিনি। “আপ জ্যাসা কয়ী মেরে জিন্দেগি মে আয়ে”- কালো কুর্তা পাজামা পরে মা পিঙ্কি রোশনের সঙ্গে মত্ত গ্রীক গড। পরে বাজিও ফাটালেন একসঙ্গে। তাঁর মায়ের ইনস্টাগ্রাম একাউন্টের মাধ্যমেই হদিশ মিলেছে এই ভিডিওর। ক্যাপশনে লেখেন, সকলের জন্য ভালবাসা এবং শুভকামনা। আলোর উৎসবে সকলে মিলেই আনন্দ করলেন।  

ছেলের সঙ্গে এমন খুশির মুহূর্ত কাটিয়ে বেজায় উচ্ছসিত তিনি। দ্বিতীয় ভিডিওতে লেখেন আমার ছেলের সঙ্গে নাচ করতে পারলেই পৃথিবী উজ্জ্বল হয়ে যায়। যদিও এর আগে হৃত্বিক সপরিবারে অনুরাগীদের উদ্দেশ্যে দীপাবলির শুভেচ্ছা জানান। প্রসঙ্গত, সকলের মাঝেও দেখা মেলেনি তার দুই পুত্রের। জানা গেছে মা সুজ্যানের সঙ্গেই দীপাবলি কাটিয়েছেন তারা। 

ন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Hrithik roshan danced with mother in diwali party goes viral

Next Story
অ্যাপে খাবার অর্ডার করেও পেলেন না, মোদী-মমতাকে চিঠি ক্ষুব্ধ প্রসেনজিতেরActor Prosenjit furious over online food delivery app
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com