বড় খবর

ভারতীয় সেনাবাহিনীকে কুর্নিশ জানাবেন হৃতিক-দীপিকা জুটি, আসছে ‘ফাইটার’

বড়পর্দায় হৃতিক-দীপিকা জুটি, উন্মাদনা তুঙ্গে অনুরাগীদের।

Hrithik Roshan, Deepika Padukone, Fighter, Bollywood, দীপিকা পাড়ুকোন, হৃতিক রোশন, ফাইটার, Bengali news today
বড়পর্দায় হৃতিক-দীপিকা জুটি

অনেকদিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল যে হৃতিক রোশন (Hrithik Roshan) এবং দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন। তবে কোন পরিচালক কিংবা কোন প্রযোজনা সংস্থার ব্যানারে এই জমকালো জুটি ধরা দিতে চলেছেন সিনেপর্দায়, তা এযাবৎকাল অধরাই ছিল। তবে সদ্য পরিচালক সিদ্ধার্থ আনন্দ হৃতিক-দীপিকা জুটিকে নিয়ে নয়া সিনেমার ঘোষণা করেছেন। ছবির নাম- ‘ফাইটার’। ভারতীয় সেনাজওয়ানদের বীরত্ব এবং দেশের স্বার্থে তাঁদের আত্মত্যাগকে শ্রদ্ধার্ঘ্য জানিয়েই সিনেমার গল্প লেখা হয়েছে।

সিদ্ধার্থ আনন্দ (Siddharth Anand) এইমুহূর্তে শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ ছবির পরিচালনায় ব্যস্ত। তার মাঝেই বলিউডের এই বিগ বাজেট প্রজেক্টের ঘোষণা করে ফেললেন হৃতিক-দীপিকাকে নিয়ে। ‘পাঠান’-এর কাজ শেষ হলে তারপরই ‘ফাইটার’ সিনেমার কাজ নিয়ে কোমর বেঁধে ময়দানে নামবেন তিনি। তবে পরিচালক সিদ্ধার্থ এবার প্রযোজকের আসনে। উল্লেখ্য, এই ছবির হাত ধরেই প্রযোজক হিসেবে ইন্ডাস্ট্রিতে শিকে ছিঁড়ছেন তিনি। তবে সিদ্ধার্থের পাশাপাশি যৌথভাবে প্রযোজনা করবে ভায়াকম এইটিন স্টুডিওজ, মমতা আনন্দ, রামোন শিব এবং অঙ্কু পাণ্ডে।

[আরও পড়ুন: সরগরম বলিউড! পুলিশের চরিত্রে রাজকুমার রাও, খুঁজছেন নিখোঁজ সানায়া মালহোত্রাকে]

বড়পর্দায় হৃতিক-দীপিকা জুটি যখন, তখন সেই ছবিকে ঘিরে আলাদা কৌতূহল থাকবে, সেটাই স্বাভাবিক। তবে হৃতিক-দীপিকা জুটিতেই চমক শেষ নয়। ভারতের প্রথম অ্যারিয়াল অ্যাকশন ড্রামা (Aerial Action Drama) হতে চলেছে ‘ফাইটার’। বিশ্বের বিভিন্ন লোকেশনে শ্যুটিং হবে। শুধু তাই নয়, আন্তর্জাতিক সিনেদর্শকদের কথা মাথায় রেখে উন্নত প্রযুক্তিও ব্যবহার করা হবে শ্যুটিংয়ে। উল্লেখ্য, শনিবার পরিচালক-প্রযোজক এবং দীপিকার সঙ্গে একটি ছবি শেয়ার করে ‘ফাইটার’ সিনেমার খবরে শিলমোহর বসিয়েছেন হৃতিক রোশন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Hrithik roshan deepika padukones fighter to pay tribute to armed forces

Next Story
‘রতনে রতন চেনে’! একসঙ্গে নুসরত-শ্রাবন্তী-তনুশ্রীকে পার্টি করতে দেখে ‘কটাক্ষ’ নেটদুনিয়ায়Nusrat Jahan, Srabanti Chatterjee, Tanusree Chakraborty, Tollywood, নুসরত জাহান, শ্রাবন্তী, তনুশ্রী চক্রবর্তী, Bengali News today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com