scorecardresearch

বড় খবর

‘লাল সিং চাড্ডা না দেখলে মিস করবেন’, আমিরের ছবিকে প্রশংসায় ভরালেন ঋত্বিক

গতকাল অস্কার কমিটির তরফেও ‘লাল সিং চাড্ডাকে’ দেওয়া হয়েছে বিশেষ সম্মান

‘লাল সিং চাড্ডা না দেখলে মিস করবেন’, আমিরের ছবিকে প্রশংসায় ভরালেন ঋত্বিক
লাল সিংকে প্রশংসা ঋত্বিকের

‘লাল সিং চাড্ডা’ রিলিজ করার আগে থেকেই দর্শকরা একে বয়কটের ডাক দিয়েছিলেন। রীতিমতো দেশজুড়ে দেখা গিয়েছিল চরম উত্তেজনা।  ছবি রিলিজের পর থেকে শো ক্যানসেল হলেও এই সিনেমাকে নিয়ে তারকাদের তরফে মিলেছে নিদারুণ রিভিউ।

আগেভাগেই এই ছবি দক্ষিণের সুপারস্টারদের দেখিয়েছিলেন আমির ( Aamir Khan )। আর ছবি রিলিজের পর বলিউডের অনেকেই দেখে ফেলেছেন এই ছবি। ঋত্বিক রোশন ( Hrithik Roshan ) নিজেও রয়েছেন সেই দলে। আর আমিরের ছবি দেখার পরেই নিজের ফার্স্ট ক্লাস রিভিউ দিলেন বলিউডের গ্রীক গড। সোশ্যাল মিডিয়ায় লিখলেন, গতকাল দেখলাম লাল সিং চাড্ডা। ছবির মধ্যে যে কতকিছু রয়েছে সেটা অনুভব করলাম। কি আছে কি নেই সেসব বাদ দিকে এর থেকে অনবদ্য আর কিছুই হয় না। মিস করবেন না, আপনারাও অবশ্যই এই সিনেমা দেখে আসুন। ভীষণ ভাল সিনেমা।

সিনেমা রিলিজের আগেই এই ছবি দেখার পর আমিরকে জড়িয়ে ধরেছিলেন দক্ষিণী সুপারস্টার চিরঞ্জীবি। নাগার্যুন নিজেও এই ছবিকে প্রশংসায় ভরিয়েছিলেন। পরিচালক হানসাল মেহেতা জানিয়েছিলেন, এই ছবি ভালবাসা এবং প্যাশন দিয়ে বানানো। ইমোশন প্রচুর রয়েছে কিন্তু সততাও রয়েছে। তাই এই ছবিকে বয়কট করবেন না।

এদিকে লাল সিং চাড্ডার শো ক্যানসেল করার পর দর্শক এবার নজর দিয়েছেন শাহরুখের পাঠানের দিকেও। এমনকি পাঠান কে দায়িত্ব নিয়ে বয়কট করার ট্রেন্ডও দেখা গেল টুইটারে। এখন আগামীতে কি হয় সেটাই দেখার।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Hrithik roshan praises laal singh chaddha