বড় খবর

মুম্বই ক্রাইম ব্রাঞ্চে পৌঁছলেন হৃতিক, কঙ্গনার ই-মেল কাণ্ডে বয়ান রেকর্ড হবে অভিনেতার

কঙ্গনা রানাউতের আনা অভিযোগের প্রেক্ষিতে ২০১৬ সালে একটি এফআইআর দায়ের করেছিলেন হৃতিক রোশন। সেই প্রেক্ষিতেই মামলা দায়ের হয়।

Kangana

মুম্বইয়ের অপরাধ দমন শাখার ক্রাইম ইন্টেলিজেন্স ইউনিটের তরফে বৃস্পতিবারই সমন পাঠানো হয়েছিল হৃতিক রোশনকে। শুক্রবার সেই প্রেক্ষিতেই নির্ধারিত সময়ে মুম্বই পুলিস কমিশনারের দফতরে পৌঁছলেন অভিনেতা। সেখানেই সংশ্লিষ্ট মামলায় হৃতিকের বয়ান রেকর্ড করা হবে।

কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) আনা অভিযোগের প্রেক্ষিতে ২০১৬ সালে একটি এফআইআর দায়ের করেছিলেন হৃতিক রোশন (Hrithik Roshan)। বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইনের পাঠানো যাবতীয় ই-মেলের প্রেক্ষিতেই দায়ের হয়েছিল সেই অভিযোগ। বছর চারেক পর সেই পুরনো কেচ্ছা নিয়েই ফের সরগরম সোশ্যাল দুনিয়া। কারণ, ২০২০ সালের ডিসেম্বর মাসে অতীতের দায়ের করা সেই মামলা মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের হাতে ন্যাস্ত করা হয়েছে। এবার কঙ্গনা-হৃতিকের সেই ই-মেল কাণ্ডে নয়া মোড়!

২০১৬ সালের সেই মামলার প্রেক্ষিতেই জিজ্ঞাসাবাদ করা হবে হৃতিক রোশনকে। জনৈক ব্যক্তি একটি ভুয়ো ই-মেল অ্যাকাউন্ট থেকে অভিনেতার নাম করে কঙ্গনাকে মেল করে। এই মর্মে অভিনেতা একটি অভিযোগ দায়ের করেছিলেন। তবে কঙ্গনার অভিযোগ, হৃতিক মিথ্যে বলছেন। তাঁর কথায়, অভিনেতা নিজেই নাকি সেই ই-মেল অ্যাকাউন্টের হদিশ দিয়েছিলেন কঙ্গনাকে। আর তার মাধ্যমেই একে অপরের সঙ্গে কথা বলতেন।

২০১৬ সালে কঙ্গনার কয়েকটি বিস্ফোরক মন্তব্যের পরই হৃতিক তাঁকে একটি আইনি নোটিশ পাঠান। এবং কঙ্গনার সঙ্গে তাঁর সম্পর্কের কথা পুরোপুরি অস্বীকার করেন। সেই সময় অভিনেত্রীও হৃতিককে ‘সিলি এক্স’ অর্থাৎ বোকা প্রাক্তন বলে কটাক্ষ করেছিলেন। সেই পুরনো মামলার রেশ এখনও কাটেনি। এবার তার ভিত্তিতেই মুম্বই ক্রাইম ব্রাঞ্চের দফতরে যেতে হল হৃতিক রোশনকে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Hrithik roshan reaches at mumbai police office to record statement in fake e mails case of kangana ranaut

Next Story
মমতাকে ‘নকল’ স্মৃতি ইরানির! বিজেপির পায়েলকে ‘পালটা’ তৃণমূলের সায়নীরSayani
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com