scorecardresearch

বড় খবর

প্রাক্তন সুজান ও প্রেমিকা সাবাকে নিয়ে পার্টিতে মশগুল হৃতিক! দেখে চোখ কপালে নেটদুনিয়ার

গোয়ার সমুদ্র সৈকতে হৃতিক-সুজানের ডবল ডেট! দেখুন।

Hrithik Roshan, Saba Azad, Sussanne Khan, Arslan Goni, হৃতিক রোশন, সুজান খান, আরসেলান গোনি, সাবা আজাদ, হৃতিক-সাবা, bengali news today
হৃতিক রোশন, সাবা আজাদ, সুজান খান

‘প্রাক্তন’ বলে মুখ দেখাদেখি বন্ধ! -প্রচলিত ধ্যানধারণাকে একেবারে তুড়ি মেরে উড়িয়ে দিয়েছেন হৃতিক রোশন ও সুজান খান। বিবাহ বিচ্ছেদের পরও একে-অপরের সঙ্গে বন্ধুত্ব অটুট রেখেছেন। দুঃসময়ে পাশে থেকেছেন। বি-টাউনে গুঞ্জন, দুই তারকাই আবার নতুন করে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। সুজানকে যেখানে ইতি-উতি ‘বিশেষ বন্ধু’ আরসেলান গনির সঙ্গে দেখা যাচ্ছে, সেখানে হৃতিকের পরিবারে ইতিমধ্যেই জায়গা করে নিয়েছেন ‘প্রেমিকা’ সাবা আজাদ।

মঙ্গলবারই মুম্বই বিমানবন্দরে একসঙ্গে হাত ধরে দেখা গিয়েছে হৃতিক-সাবাকে। অতঃপর এবার আর রাখঢাক নয়! প্রকাশ্যেই প্রেম করছেন দুই তারকা। শুধু তাঁরাই নন, সুজান-আরসেলানকেও ওই একইদিনে বিমানবন্দরে দেখা গিয়েছিল। কোথায় উড়ে গেলেন তারকাজুটি? পরে জানা গেল, সকলেই গোয়ার উদ্দেশে উড়ে গিয়েছেন।

[আরও পড়ুন: ‘আমার দেশের মানুষরা কষ্টে রয়েছে’, ‘দেউলিয়া’ শ্রীলঙ্কার জন্য ভারতে বসে কাঁদছেন জ্যাকলিন]

গোয়াতে এক গেট-টুগেদারের আয়োজন করেছিলেন পূজা বেদি। যেখানে সুজানের ভাই-বোন জায়েদ খান ও ফারাহা খানকেও দেখা গিয়েছে। উপস্থিত ছিলেন পরিচালক অভিষেক কাপুরও। সেই পার্টি থেকেই বেশ কিছু ছবি শেয়ার করেছিলেন পূজা। সেখানেই হৃতিককে দেখা গেল হাসিমুখে সাবা আজাদের সঙ্গে পোজ দিতে। এমনকী প্রাক্তন স্ত্রী সুজান ও তাঁর বন্ধু গনির পাশে দাঁড়িয়েও ছবি তুলেছেন বলিউড সুপারস্টার। যদিও সাবা-সুজানকে একফ্রেমে দেখা যায়নি। তবে গোয়ার পার্টিতে যে তাঁরা বেজায় মজা করেছেন, তা ছবি দেখলেই বেশ বোঝা যাচ্ছে।

প্রসঙ্গত, ২০০০ সালে হৃতিকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন সুজান। তবে ২০১৪ সালে তাঁদের বিবাহবিচ্ছেদ ঘটে। রিধান ও রেহান- নামে তাঁদের দুই সন্তানও রয়েছে। তবে বিচ্ছেদের পরও তাঁরা শখ্যতা বজায় রেখেছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Hrithik roshan saba azad and sussanne khan arslan goni on a double date