scorecardresearch

বড় খবর

একে-অপরকে মিস করছেন সাবা-হৃতিক! এবার খুল্লামখুল্লা প্রেম নিবেদন, দেখুন

প্রকাশ্যে দুই তারকার খুনসুঁটি নিয়ে কৌতূহল অনুরাগীদের।

Hrithik Roshan, Saba Azad, Hrithik-Saba, হৃতিক রোশন, সাবা আজাদ, হৃতিক-সাবা, bengali news today
হৃতিক রোশন, সাবা আজাদ

মাস দুয়েক ধরেই বলিউডের অন্দরে জোর গুঞ্জন যে সাবার সঙ্গে প্রেম করছেন হৃতিক রোশন। শুধু তাই নয়, সম্প্রতি রোশনদের এক পারিবারিক লাঞ্চেও সাবাকে দেখা গিয়েছে সবার সঙ্গে খোশমেজাজে আড্ডা দিতে। এরপরই জল্পনার যজ্ঞে ঘৃতাহূতি পড়েছে। শুধু কি তাই? দুই তারকার সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা যাবে, একে-অপরের পোস্টে মিষ্টি-মধুর কমেন্ট করেন। আর এবার তো আরও একধাপ এগিয়ে সাবা-হৃতিক একে অপরের ইনস্টা স্টোরি শেয়ার করে প্রকাশ্যে লিখলেন যে, ‘মিস করছেন’।

সাবা আজাদ আসলে এই মুহূর্তে পুনের এনএইচ সেভেন উইকেন্ডার মিউজিক ফেস্টিভ্যালে পারফর্ম করতে গিয়েছেন। সেই অনুষ্ঠানেরই সাউন্ড চেকের এক ছোট্ট ঝলক শেয়ার করে ইনস্টা স্টোরিতে লিখেছেন, রোদেপোড়ার প্রস্তুতি। সাবার সেই স্টোরি নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করে হৃতিকের আক্ষেপ, “ইশ, আমি যদি ওখানে থাকতে পারতাম।” শুধু তাই নয়! প্রেমিকার প্রশংসা করে এও লেখেন যে, “Kill it you insanely amazing woman” সাবারও নজর এড়ায়নি।

হৃতিকের আক্ষেপ করা এই স্টোরি শেয়ার করে আবার সাবা আজাদের মন্তব্য, “তুমি যদি এখানে থাকতে আমার আদুরে।” যা দেখে নেটদুনিয়ায় রীতিমতো তোলপাড়। দুই তারকার সোশ্যাল মিডিয়ায় উঁকি মারলেই বোঝা যাবে যে, তাঁরা আর তাঁদের সম্পর্ক নিয়ে রাখঢাক করছেন না। একেবারে প্রকাশ্যেই আদুরে মন্তব্যে ভরিয়ে দিচ্ছেন একে-অপরের পোস্ট।

উল্লেখ্য, হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান খানের সঙ্গেও নাকি সাবা আজাদের দারুণ সম্পর্ক। তিনিও সাবার এক লাইভ অনুষ্ঠান দেখতে হাজির হয়েছিলেন। এরপর ইনস্টা স্টোরিতেই অভিনেত্রীকে ট্যাগ করে তাঁর পারফরমেন্সের ভূয়সী প্রশংসা করেন। এদিকে শোনা যাচ্ছে, হৃতিকের দুই সন্তানের সঙ্গেও নাকি সাবা আজাদের বেজায় ভাব। কৌতূহলী অনুরাগীদের প্রশ্ন, তাহলে চার হাত কবে এক হচ্ছে?

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Hrithik roshan saba azads insta story left fans crazy