সুপার থার্টি-র মুক্তির দিন জানালেন হৃতিক রোশন

হৃতিক রোশন অভিনীত ছবি সুপার থার্টি আনন্দ কুমারকে নিয়ে তৈরি। আনন্দ কুমার একজন গণিতজ্ঞ যিনি গরীব ছাত্রদের আইআইটির প্রবেশিকা পরীক্ষার জন্য প্রশিক্ষণ দিচ্ছেন।

By: Mumbai  Updated: Jan 13, 2019, 10:16:38 AM

মুক্তির তারিখ নিয়ে তর্ক-বিতর্ক লেগেই ছিল। অবশেষে মিলল সমাধান সূত্র। ২৬ জুলাই মুক্তি পাচ্ছে হৃতিক রোশন অভিনীত ছবি সুপার থার্টি। গণিতজ্ঞ আনন্দ কুমারের জীবনী নিয়ে তৈরি এই ছবি। কুইনের পরিচালক বিকাশ বহেল রয়েছেন এই ছবির পরিচালনার দায়িত্বে। আগে ২৫ জানুয়ারী ঠিক হয়েছিল সুপার থার্টির রিলিজের দিন। কিন্তু ওই দিনেই মুক্তি পাচ্ছে মনিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি। সম্ভবত সেকারণেই রিলিজ ডেট পিছিয়ে হেল হৃতিকের ছবির। নিজেই টুইট করে খবরটি জানিয়েছেন অভিনেতা।

বিহারের গণিতজ্ঞ আনন্দ কুমার আগেই একটি ইন্টারভিউতে বলেছিলেন, তিনি মনে করেন হৃতিকের থেকে ভাল করে আর কেউ তাঁকে পর্দায় চিত্রায়িত করতে পারতেন না। ছবিতে দেখা যাবে মুনাল ঠাকুরকে। সাজিদ নাদিয়াওয়ালা ও ফ্যান্টম ফিল্মস প্রযোজনা করছেন এই ছবির। হৃতিক রোশন অভিনীত ছবি সুপার থার্টি আনন্দ কুমারকে নিয়ে তৈরি। আনন্দ কুমার একজন গণিতজ্ঞ যিনি গরীব ছাত্রদের আইআইটির প্রবেশিকা পরীক্ষার জন্য প্রশিক্ষণ দিচ্ছেন।

আরও পড়ুন, তামিলরকার্সে ফাঁস ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’

প্রসঙ্গত, এই ছবিই ফ্যান্টম প্রোডাকশনের শেষ ছবি। কারণ এরপরই #মিটু বিতর্কে ভেঙে যায় বিক্রমাদিত্য মোতওয়ানে, অনুরাগ কাশ্যপ ও বিকাশ বহেলের জুটি। আর আপাতত হৃতিক খানিকটা ব্যস্ত বাবা রাকেশ রোশনের স্বাস্থ্য নিয়ে। ক্যানসার ধরা পড়ার পর অপারেশন হয়েছে পরিচালকের। আপাতত চিকিৎসা চলছে তার। সেকথাও জানিয়েছেন হৃতিক নিজে।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook


Title: Super 30: সুপার থার্টি-র মুক্তির দিন জানালেন হৃতিক রোশন

Advertisement