বড় খবর

এবার পুজোয় ‘যুদ্ধ’ করবেন হৃতিক ও টাইগার

Hrithik Roshan, Tiger Shroff: অক্টোবরের গোড়াতেই আসছে হৃতিক রোশন ও টাইগার শ্রফ অভিনীত ছবি ওয়ার। এই ছবিতে থাকবে ভরপুর অ্যাকশন।

Hrithik Roshan Tiger Shroff Vaani Kapoor Bollywood Movie War
হৃতিক রোশন ও টাইগার শ্রফ। ছবি: তারকাদের ফেসবুক পেজ থেকে

Hrithik Roshan, Tiger Shroff, War: বলিউডে যত ধরনের ছবিই হোক না কেন, অ্যাকশন ফিল্ম ছাড়া ঠিক বলিউড জমনে না। হৃতিক রোশন তো বলিউডের ফেভারিট অ্যাকশন হিরো। বিগত কয়েক বছরে তেমনই একটি জনপ্রিয়তা তৈরি করেছেন টাইগার শ্রফও। তাঁর ছবিগুলি হয়তো বক্স অফিসে তেমন সফল নয় কিন্তু হৃতিকের পরের প্রজন্মের অ্যাকশন হিরোদের মধ্যে টাইগারকে রাখতেই হবে।

হৃতিক ও টাইগারকে একই ছবিতে দেখতে পাওয়া দুজনের ফ্যানেদের পক্ষেই বড় সুখবর। সেই ইউএসপি মাথায় রেখেই তৈরি ‘ওয়ার’। যশ রাজ ফিল্মস-এর ব্যানারে ছবিটি মুক্তি পেতে চলেছে আগামী ২ অক্টোবর। ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দ।

আরও পড়ুন: ‘মিমি’ দিদির সঙ্গে কি ছবি করবেন পরিণীতি?

সম্প্রতি ইউটিউবে মুক্তি পেয়েছে ছবির টিজার। আর সেখানেই দেখা গিয়েছে দুই অভিনেতার অ্যাকশনের কিছু ঝলক। টাইগার ও হৃতিক দুজনেই স্টান্টে ভাল। এই ছবিতে বেশ কিছু কার চেজ সিকোয়েন্স থাকবে। টিজারে তেমনটাই দেখা গিয়েছে। ছবিতে নায়িকার ভূমিকায় রয়েছেন বাণী কাপুর। দেখে নিতে পারেন ছবির টিজার নীচের লিঙ্কে ক্লিক করে।

আরও পড়ুন: কঙ্গনাকে নিয়ে আর কোনও লেখা নয়! সাংবাদিকদের বয়কটকে সমর্থন প্রেস ক্লাবের

ছবিতে হৃতিক ও টাইগারকে দেখা যাবে পরস্পরের প্রতিদ্বন্দ্বী হিসেবে। আর সেই মেজাজটি বজায় রেখেই দুই অভিনেতা শুরু করেছেন সোশাল মিডিয়া প্রচার। যেমন এই টিজারটি শেয়ার করে দুজনেই দুজনকে মজার বার্তা লিখেছেন। ব্যাপারটা বেশ একজন আর একজনকে দেখিয়ে দেবে গোছের। সব মিলিয়ে ভালই জমবে বাঙালি দর্শকের পুজো।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Hrithik roshan tiger shroff vaani kapoor bollywood movie war

Next Story
‘মিমি’ দিদির সঙ্গে কি ছবি করবেন পরিণীতি?Priyanka Chopra Parineeti Chopra Bollywood movie
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com