scorecardresearch

বড় খবর

‘ব্রহ্মাস্ত্র-২ শুধু সময় নষ্ট’, করণ-অয়নের প্রস্তাব ফেরালেন হৃতিক

একঝাঁক সিনেমার মাঝে ব্রহ্মাস্ত্রকে বাদ দিলেন হৃতিক?

‘ব্রহ্মাস্ত্র-২ শুধু সময় নষ্ট’, করণ-অয়নের প্রস্তাব ফেরালেন হৃতিক
'ব্রহ্মাস্ত্র'র দ্বিতীয় ভাগে হৃত্বিক?

সামনেই রিলিজ বিক্রম বেধার, সেই নিয়ে বেজায় ব্যস্ত হৃতিক। তারসঙ্গে একঝাঁক নতুন সিনেমার কথা হয়ে গিয়েছে। হৃতিক রোশন ( Hrithik Roshan ) মানেই ছবিতে ধুঁয়াধার অ্যাকশন আর দুর্দান্ত ড্যান্স মুভস। কিন্তু শুধু একঘেয়েমি হয়ে যাওয়ার ভয়েই নিজের সিনে তালিকা থেকে ধর্মা প্রোডাকশনের এই ছবিকে বাদ দিলেন তিনি?

‘বিক্রম বেধা’র পরেই ‘কৃশ ৪’ এবং তার পরবর্তীতে নিতেশ তিওয়ারির ‘রামায়ণ’ ছবিতে দেখা যেতে চলেছে তাকে। সেই কারণেই কী করণ জোহর এবং অয়ন মুখোপাধ্যায়ের অনুরোধ ফেরালেন হৃতিক? বলিউড সূত্রে খবর, ‘ব্রহ্মাস্ত্র’র দ্বিতীয় ভাগের জন্যই তাকে বেছেছিলেন করণ এবং অয়ন। কিন্তু তাদের অনুরোধ রাখতে পারেন নি তিনি। কিন্তু কারণ কী?

সূত্র অনুযায়ী, ‘কৃশ ৪’ এবং ‘রামায়ণ’ দুটি ছবিই ভিসুয়াল এফেক্ট যুক্ত ছবি। এই দুই ছবিতে কাজ করার পর আবারও হাই VFX ছবি ব্রহ্মাস্ত্রতে কাজ করতে তিনি চান না। অভিনেতা মনে করছেন, অতিরিক্ত সময় চলে যাবে এই ক্ষেত্রে আর একঘেয়েমিও লাগবে। এখন তার একটাই উদ্দেশ্যে, আরও বেশি করে ছবি করা। তিনটি এত বড় ছবিতে ৭ বছর নষ্ট করার ইচ্ছে একেবারেই নেই তাঁর। করণ এবং অয়নকে অত্যন্ত শান্তভাবে নিজের সিদ্ধান্ত বুঝিয়েছেন হৃতিক।

আরও পড়ুন [ ‘বাবার সঙ্গে মিলে আমার বিরুদ্ধে দল বানিয়েছে তৈমুর-জেহ!’ কেন এহেন মন্তব্য করলেন করিনা? ]

বলিউডের গ্রীক গড নিজের ফিল্মি কেরিয়ার নিয়ে এখন প্ল্যানিং করতে ব্যস্ত। অয়ন নিজেও ইচ্ছে প্রকাশ করেছিলেন ব্রহ্মাস্ত্র ছবির দ্বিতীয় ভাগে দীপিকা এবং হৃত্বিককে নিয়ে কাজ করতে চান। কিন্তু সেই স্বপ্ন যে অধরাই রইল সে আর বলার অপেক্ষা রাখে না। হৃতিক যথেষ্ট আশাবাদী বিক্রম বেধা নিয়ে। অনেকদিন পর ছবি নিয়ে ফিরছেন তিনি।

এদিকে সিনে কেরিয়ারের বাইরে, প্রেম করছেন চুটিয়ে। সাবা আজাদকে ডেট করছেন তিনি। সেই নিয়েও কম আলোচনা নেই বলিউডের অন্দরে। এছাড়াও, কৃশ ৪ নিয়েও ব্যস্ত অভিনেতা। জানা যাচ্ছে বাবা রাকেশ রোশন নয়, নতুন পরিচালক খুঁজছেন এই ছবির জন্য।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Hrithik roshan turned down offer of bramhastra part two says its too much investment