অভিনেতা এবার গায়কও, ‘কৃশ ৪’ ছবির জন্য গান গাইবেন হৃতিক রোশন

সিলমোহর দিলেন অভিনেতার কাকা তথা মিউজিক কম্পোজার

হৃত্বিকের নয়া চমক সিনেমায়

প্রায় বছর দশেকের শূন্যস্থান। ফের বড়পর্দায় অ্যাকশন এবং রোমান্সের সুপার সিরিজের ঝলক মিলতে চলেছে। কারণ এত বছরের অপেক্ষার পর অবশেষে কৃশ ৪ ( Krrish 4 ) আসতে চলেছে নয়া অবতারে। এবং বলাই উচিত এই নিয়ে হৃত্বিক ( Hrithik Roshan ) ভক্তকুলের উচ্ছ্বাসের শেষ নেই। তবে শুধুই কী সিনেমা? একেবারেই না! তার সঙ্গে রয়েছে এক বেশ বড় চমক। সিনেমায় একটি গানও নাকি গাইতে চলেছেন হৃত্বিক খোদ! 

ছবির সংগীত পরিচালনার দয়িত্বভার রাজেশ রোশনের উপরেই। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, সিনেমায় যেকোনও একটি গান অবশ্যই গাইতে চলেছেন হৃত্বিক রোশন। যদিও এখনও মিউজিক নিয়ে কাজ শুরু হয় নি। স্ক্রিপ্টের কাজ শেষ হলেই গানের বিষয়ে তীক্ষ্ম নজর দিয়েই কাজ করবেন। তবে অনুরাগীদের উদ্দেশ্যে এই খবর একেবারেই পাক্কা! জিন্দেগি মিলেগি দোবারা এবং কাইটস্ ছবির পর ফের আবার হৃত্বিকের গলায় গান শুনতে পাবেন তার ভক্তপ্রেমিরা। 

রাজেশ রোশন আরও জানান, বেশ নতুন কিছু ঝলক থাকছে এবারের মিউজিকে। সময় বদলেছে, তাই শব্দ এবং মিউজিকের নতুন কৌশলগুলি তুলে ধরার চেষ্টা করবেন এই ছবিতে। আপাতত পরিচালক রাকেশ রোশন মন দিয়েছেন স্ক্রিপ্টের কাজে। তার ফুরসৎ হলেই মিউজিক নিয়ে আলোচনায় বসবেন সকলে। 

প্রসঙ্গত, সিনেমার সঙ্গে জড়িত অন্যান্য অভিনেতা কিংবা অভিনেত্রী প্রসঙ্গে সেইভাবে কিছুই জানা যায়নি। তবে এর আগে প্রিয়াঙ্কা চোপড়া থেকে কঙ্গনা রানাওয়াত এবং বিবেক ওবেরয় তথা প্রীতি জিনতাকেও কৃশ এর অন্যান্য ছবিতে দেখা গেছে। হৃত্বিক নিজেও কৃশ এর ১৫ বছর উপলক্ষে ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেই ইঙ্গিত দিয়েছিলেন বটে। ক্যাপশনে লেখেন, ‘ অতীত ঘুচে গেছে এখন ভবিষ্যত্ কি দেখায় তারই অপেক্ষায় ‘। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Hrithik roshan will sing a song in krrish 4 here is the confirmation

Next Story
কেন অস্কারে পাঠানো হল না ‘সর্দার উধম’কে? মুখ খুলে বোমা ফাটালেন সুজিত সরকার
Show comments