বড় খবর

‘আমার গ্রেফতারির খবর সম্পূর্ণ ভুয়ো ও মিথ্যে’, ‘ড্যামেজ কন্ট্রোল’ হৃতিকের প্রাক্তনী সুজানের!

মুম্বইয়ের পানশালা থেকে গ্রেফতারির খবর নিয়ে জোর শোরগোল শুরু হতেই মুখ খুললেন সুজান। ঠিক কী বললেন?

sussane

মুম্বইয়ের পানশালা থেকে মোটেই গ্রেফতার করা হয়নি। তাঁর বিরুদ্ধে ভুয়ো খবর ছড়ানো হচ্ছে। সোশ্য়াল মিডিয়ায় এবার বিস্ফোরক হৃতিক রোশনের (Hrithik Roshan) প্রাক্তন স্ত্রী সুজান খান (Sussane Khan)।

মুম্বইয়ের পানশালা থেকে গ্রেপ্তার করা হয়েছে ক্রিকেটার সুরেশ রায়না, গায়ক গুরু রানধাওয়া এবং হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান-সহ একাধিক তারকাকে। মঙ্গলবার এমন খবরেই শোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। তারকাদের বিরুদ্ধে অভিযোগ, তাঁরা নাকি কোভিড সুরক্ষাবিধি লঙ্ঘন করে সেই নাইটক্লাবে হাজির হয়েছিলেন। পরে যদিও জামিনে ছাড়া পেয়ে গিয়েছেন তাঁরা। তবে নেটদুনিয়ায় বেজায় শোরগোল শুরু হয়েছে। এমতাবস্থায় ‘ড্যামেজ কন্ট্রোল’ করতে সোশ্যাল মিডিয়ায় এক বিবৃতি জারি করেন সুজান খান। যাতে পরিষ্কার লেখা, তাঁর বিরুদ্ধে ভুয়ো খবর ছড়ানো হচ্ছে। কারণ এদিন তাঁকে গ্রেফতারই করা হয়নি।

করোনার কোপ উত্তরোত্তর বৃদ্ধি পাওয়ার জন্য মুম্বইয়ে বর্তমানে নাইট কারফিউ চলছে। আর সেই কারফিউয়ের নিয়মবিধি ভঙ্গ করেই নাইটক্লাবে বহু রাত পর্যন্ত উপস্থিত ছিলেন রায়না, সুজান, রানধাওয়ার মতো তারকারা। গায়ক বাদশাও ছিলেন। কিন্তু সূত্রের খবর, পুলিশ আসার আগেই তিনি পার্টি ছেড়ে বেরিয়ে যান। তবে বাকি তারকাদের গ্রেফতারির খবরে বেজায় শোরগোল বাঁধে। যার জেরে ভাবমূর্তিও নষ্ট হয়েছে তাঁদের। এবার সেই প্রেক্ষিতেই মুখ খুলেছেন সুজান।

ঠিক কী বললেন সুজান? নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে ‘বিনম্র নিবেদন’ ক্যাপশন দিয়ে সুজান লেখেন, “গত রাতে জে ডব্লু ম্যারিয়টের ড্রাগন ফ্লাই ক্লাবে আমি আমার কাছের বন্ধুর জন্মদিন উপলক্ষে নৈশভোজে গিয়েছিলাম। সঙ্গে আরও বন্ধুরাও ছিল। রাত আড়াইটে নাগাদ পুলিশ ক্লাবে ঢোকে। পুলিশ ও ক্লাব কর্তৃপক্ষের মধ্যে আলোচনা চলাকালীন সকলকে অপেক্ষা করতে বলা হয়। প্রায় তিন ঘণ্টা ধরে তা চলে। সকাল ছ’টা নাগাদ আমরা বাইরে বের হওয়ার অনুমতি পাই। অর্থাৎ সংবাদমাধ্যমে ছড়ানো আমার গ্রেপ্তারির খবর সম্পূর্ণ ভুল ও মিথ্যে।” তবে মুম্বই পুলিশের বিরুদ্ধে কোনওরকম অভিযোগ নেই তাঁর। বরং পুলিশি তৎপরতার প্রশংসা করেছেন হৃতিকের প্রাক্তন ঘরণী।

 

View this post on Instagram

 

A post shared by Sussanne Khan (@suzkr)

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Hrithik roshans ex wife sussane khan opens up on arrest from nightclub row

Next Story
চিকিৎসার গাফিলতিতেই জগন্নাথ গুহর মৃত্যু! হাসপাতালের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগjagannath
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com