বড় খবর

‘নোনা ধরেছে বাড়ির দেওয়ালে’! নেটিজেনের ব্যঙ্গ শুনে মজাদার উত্তর হৃতিকের

নেটিজেনের মন্তব্য দেখে হৃতিক রোশন কী বললেন? যা নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া।

Hrithik Roshan, bollywood, হৃতিক রোশন, বলিউড, bengali news today
নেটিজেনের ব্যঙ্গ শুনে মজাদার উত্তর হৃতিক রোশনের

তিনি বলিউড সুপারস্টার। চব্বিশ ঘণ্টা পাপ্পারাজিদের লেন্সের তাক তাঁর দিকে। আর বি-টাউনের সেই প্রথম সারির তারকা হৃতিক রোশনের (Hrithik Roshan) বাড়ির দেওয়ালেই নাকি নোনা ধরেছে। এক নেটজনতা সরস মন্তব্য করে বসলেন। নজর এড়ায়নি সুপারস্টারের। অতঃপর, ওই ব্যক্তিকে নিজেই উত্তর দিলেন।

সপ্তাহের মাঝের সকাল। আর উইক ডে’জ মানেই বিশাল কর্মব্যস্ততা। কিন্তু হৃতিক রোশান গা ভাসিয়েছেন আলস্যে। বুধবার সকালে মায়ের সঙ্গে প্রাতঃরাশ সারার পর একটি ছবি পোস্ট করেছিলেন। ক্যাপশনে লেখা- “মায়ের সঙ্গে আলস্যে ভরা একটা ব্রেকফাস্ট ডেট। আজকের সকালটা ভাল। বুধবারটাকেই রবিবার বলে মনে হচ্ছে।” ছবিতে দেখা যাচ্ছে হৃতিক টেবিলের পাশে আয়নার প্রতিবিম্বকে ক্যামেরাবন্দি করেছেন। হাসিমুখে অভিনেতা। আর পাশেই দাঁড়িয়ে বলিউড সুপারস্টারের মা। আর সেই ছবি দেখেই এক নেটজনতার মন্তব্য, “আরে, হৃতিক রোশনের বাড়ির দেওয়ালেও নোনা ধরেছে। ঠিক করে দেখুন।”

হৃতিক রোশনের ওই সাদামাটা পোস্টে লাইক-কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। কিন্তু বিদ্রুপ করা সেই কমেন্ট কিন্তু নজর এড়ায়নি অভিনেতার। চাইলেই উত্তর না-ও দিতে পারতেন। তবে সেটা না করে তার পরিবর্তে কষিয়ে উত্তর দিলেন অভিনেতা। সপাটে বললেন, “আসলে ভাড়া বাড়িতে থাকছি এখন আমরা। খুব তাড়াতাড়ি নতুন বাড়িও কিনছি।”

[আরও পড়ুন: ‘কার বীর্যে সন্তান, জানানোর প্রয়োজন ছিল না’, নুসরতকে ‘খোঁচা’ তসলিমার]

প্রসঙ্গত, নতুন বাড়ি কেনার জন্য নাকি একশো কোটি টাকা খরচ করেছেন হৃতিক রোশন। জুহু-ভারসোভা লিঙ্ক রোডের একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্টের ১৪, ১৫, ১৬ তলা কিনে ঢেলে সাজিয়েছেন নিজের পছন্দমতো। তাই বর্তমানে ভাড়া বাড়িতে থাকতে হচ্ছে অভিনেতা ও তাঁর গোটা পরিবারকে। মাসে মাসে গুনতে হচ্ছে ৮.২৫ লক্ষ টাকাও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Hrithik roshans gave befitting reply to netizen

Next Story
পাক-প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে ছবি! টুইটারে হঠাৎ ‘ট্রেন্ডিং’ শাহরুখ, উঠল বয়কটের ডাকShah Rukh Khan, Imran Khan, SRK boycott, শাহরুখ খান, শাহরুখকে বয়কটের ডাক, ইমরান খান, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com