scorecardresearch

বড় খবর

হৃতিকের বাড়িতে লাঞ্চে সাবা আজাদ, এবার কি খুল্লাম খুল্লা প্রেম? প্রশ্ন নেটিজেনদের

সুজান খান-পর্ব ভুলে হৃতিক কি এবার শাবায় মজলেন? বলিপাড়ার সর্বত্র জল্পনা তুঙ্গে।

Hrithik Roshan, Shaba Azad, হৃতিক রোশন, শাবা আজাদ, bengali news today
হৃতিক রোশন, শাবা আজাদ

জানুয়ারি মাসের শেষের দিকের কথা। মাস্ক ঢাকা মুখে এক রহস্যময়ী নারীর হাত ধরে রেস্তরাঁ থেকে বেরতে দেখা গিয়েছিল হৃতিক রোশনকে (Hrithik Roshan)। কার সঙ্গে ডিনার ডেটে গেলেন বলিউডের গ্রীক গড? সেই কৌতূহলে শোরগোল পড়ে গিয়েছিল নেটপাড়ায়। পাপ্পারাজিদের সেই মুহূর্ত লেন্সবন্দি করার সুযোগ ছাড়েননি। হাতে হাত ধরে রেস্তরাঁ থেকে যে নারীর সঙ্গে বেরতে দেখা গিয়েছিল হৃতিক রোশনকে, পরে খোঁজ নিয়ে জানা গেল তিনি অভিনেত্রী শাবা আজাদ (Shaba Azad)। তাহলে কি সুজান খান-পর্ব ভুলে হৃতিক এবার শাবাতে মন দিলেন? এই জল্পনা বলিপাড়ার সর্বত্র। এবার তাতেই ঘৃতাহূতি পড়ল এক ভাইরাল ছবির জন্য।

হৃতিকের কাকা স্বনামধন্যা সংগীত পরিচালক রাজেশ রোশন রবিবার এক ছবি শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রামে। গোটা রোশন পরিবার মাঝেমধ্যেই গেট-টুগেদারে বসেন। আড্ডা, খাওয়া-দাওয়া চলে দেদার। আর রোশন পরিবারের সেই আড্ডাতেই এবার দেখা গেল এক নতুন মুখ। তিনি শাবা আজাদ। বিবাহ বিচ্ছেদের পর থেকে এযাবৎকাল হৃতিকের বাড়ির সব অনুষ্ঠানেই দেখা যেত প্রাক্তন স্ত্রী সুজান খানকে। দুই সন্তানের জন্য তাঁরা বন্ধুত্ব বজায় রেখেছেন, এমনটাই দাবী করেছিলেন। কিন্তু রবিবার রাজেশ রোশনের শেয়ার করা পারিবারিক মধ্যাহ্নভোজের আয়োজনে কোথাও সুজান খানকে দেখা গেল না। তার পরিবর্তে চোখে পড়ল শাবা আজাদকে।

[আরও পড়ুন: ‘তীব্র ধিক্কার’! আনিস খান-ইস্যুতে ক্ষোভপ্রকাশ পরমব্রত, কৌশিক, অরিন্দমদের]

শুধু তাই নয়, রাজেশের শেয়ার করা ছবির নীচে মন্তব্য করে হৃতিক রোশন লিখেছেন, “কাকা তুমি ঠিকই বলেছে, চারদিকে খুশির আবেশ। আর তুমি তো সেরা মজারমানুষ।” বোঝাই যাচ্ছে যে এই রবিবার রোশন পরিবারের এই মধ্যাহ্নভোজের আয়োজন হয়েছিল রাজেশ রোশনের বাড়িতে। সেখানেই হৃতিকের পরিবারের সকলের সঙ্গে হাসিমুখে আড্ডা দিলেন শাবা আজাদ। তিনিও রাজেশের ছবি নীচে কমেন্টে লিখেছেন, “জীবনের কাটানো সেরা রবিবার।”

তাহলে কি এবার খুল্লাম খুল্লা শাবার সঙ্গে প্রেমে মজলেন বলিউড সুপারস্টার? প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন নেটিজেনরাই। কারণ, প্রেম পর্ব এখন রেস্তরাঁর ডিনার ডেট থেকে রোশন পরিবারের মধ্যাহ্নভোজ অবধি গড়িয়েছে। তবে জল্পনা তুঙ্গে উঠলেও শাবা কিংবা হৃতিক, দুজনেই এই প্রসঙ্গে স্পিকটি নট!

উল্লেখ্য, দিন কয়েক আগেই আবার শাবা আজাদের এক অনুষ্ঠানের ভিডিও রিল শেয়ার করে প্রশংসা করেছিলেন হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Hrithiks rumored girlfriend shaba azad attends roshans sunday lunch