বড় খবর

‘কোয়ি মিল গ্যায়া’র ২১ বছর, জাদুকে জন্মদিনের শুভেচ্ছা হৃতিক রোশনের

জাদুকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে কী বললেন অভিনেতা?

Hrithik Roshan, Bollywood, Koi Mil Gaya
হৃতিক রোশন

সময় যেন দেখতে দেখতে পার হয়ে যায়। ‘কোয়ি মিল গ্য়ায়া’র স্মৃতি রোমন্থন করতে গিয়ে আবেগাপ্লুত অভিনেতা হৃতিক রোশন। ১৮ বছর পূর্ণ হল ‘কোয়ি মিল গ্য়ায়া’ সিনেমার। একদল বাচ্চার সঙ্গে স্পেশাল চাইল্ড হিসেবে হৃত্বিকের অভিনয় মন জয় করেছিল দর্শকদের। আর সঙ্গে ছিল মিষ্টি জাদু! যার কথা না বললেই নয়! নীল গায়ের রং। সঙ্গে হলুদ ফুল জ্যাকেট। বড়-বড় মায়াবী গোল চোখ। এককথায় রোহিতের (হৃতিকের) জীবনের ডোরেমন!

সেই ছবিরই ২১ বছর পূর্ণ হল আজ। আর সেই স্মৃতিচারণা করতে গিয়েই হৃতিক ইনস্টাগ্রামে জাদুর ছবি শেয়ার করেন ক্যাপশন। লিখেছেন, “আমার এবং রোহিতের জীবন খুশি ও ম্যাজিক দিয়ে ভরিয়ে দিয়েছে জাদু। রোহিতের হাত ধরার জন্য এবং তার সমস্ত দুঃখ-কষ্ট ক্ষত কমিয়ে দিয়ে, মিরাকেলে বিশ্বাস করানোর জন্য ধন্যবাদ। শুভ জন্মদিন জাদু ”

তিনি আরও লেখেন, রোহিতের জীবনে জাদু যখন আসে তখন তার বয়স বছর তিনেক। আঠারো বছর পর তাকে কেমন দেখতে হয়েছে এই নিয়ে যথেষ্ট উদগ্রীব তিনি। তার অনুরাগীদের কাছেও জানতে চান ছোট্ট জাদু ২১ বছরে কেমন আছে সেই নিয়ে তারা আগ্রহী কিনা।

[আরও পড়ুন: জন্মদিনে ভক্তদের সঙ্গে এ কী আচরণ করলেন কাজল! হতবাক নেটিজেনরা]

হৃতিকের এই পোস্টে সিনেমার পরিচালক তথা অভিনেতার বাবা রাকেশ রোশনের মন্তব্য, “জাদু একটি মিরাকেল। শুভ জন্মদিন।” প্রাক্তন স্ত্রী সুজান খান বলেন, “জাদু সবসময়ের প্রিয়।” সিনেমাতে হৃতিক রোশন ছাড়াও তার মায়ের চরিত্রে রেখা এবং নায়িকা হিসেবে প্রীতি জিন্টা যথেষ্ট নজর কেরেছিলেন সকলের।

রোহিত, এক বিশেষ ক্ষমতাসম্পন্ন ছেলে মঙ্গলের এলিয়েন জাদুর সঙ্গে বন্ধুত্ব করেছিল। ইউএফও তাকে ফেলে চলে যাওয়ার পরেই সিনেমার মূল অংশের সূচনা। বিনিময়ে জাদু রোহিতকে তার শক্তি খুঁজে পেতে সাহায্য করে। তাদের চূড়ান্ত বন্ধুত্ব এবং মানবতার বাইরে বন্ধুত্বের বার্তাটি চলচ্চিত্রের মূল অংশ। ফ্র্যাঞ্চাইজির পরের ছবিতে রোহিতের পুত্র ক্রিশকে দেখানো হয়েছে। যিনি অতিমানবিক শক্তির নিয়েই জন্মগ্রহণ করে এবং পৃথিবীকে এক বড় ভিলেন এবং দুর্ঘটনার হাত থেকে রক্ষা করে।

রুপোলি পর্দায় জাদু যেন ছোট থেকে বড় সকলের মনেই জায়গা করে নেয় দুই ঘণ্টার জার্নিতে। তার বিদায় মুহূর্তে চোখের জল আটকাতে পেরেছিলেন এমন দর্শক বোধহয় খুবই কম আছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Https indianexpress com article entertainment bollywood hrithik roshan celebrates jaadoo 21 birthday sussanne khan rakesh roshan reacted

Next Story
বনশালি-দীপিকা সম্পর্কে চিড়! ‘নিজেকে কখনও ওঁর যোগ্যই মনে করিনি’, মন্তব্য ‘পদ্মাবতী’রDeepika Padukone, Sanjay Leela Bhansali, Sanjay Leela Bhansali's 25 years, bollywood, সঞ্জয় লীলা বনশালি, দীপিকা পাড়ুকোন, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com