বড় খবর

চূড়ান্ত হিপোক্রেসি! বাজি পুড়িয়ে ট্রোল প্রিয়াঙ্কা

সম্প্রতি বিয়ের করেছেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। কিন্তু বিয়ের অনুষ্ঠানে বাজি পোড়ানোর জন্য ট্রোল হতে হল দেশী গার্লকে। কেউ বলছে এটা হিপোক্রেসি আবার কারও মত অভিনেত্রী ভেষজ বাজি পুড়িয়েছেন।

বাজি পুড়িয়ে ট্রোল প্রিয়াঙ্কা-নিক

শনিবার খ্রিস্টান রীতি মেনে বিয়ে করেছেন পিগি চপস ও নিক জোনাস। খ্রিস্টান রীতির পাশাপাশি হিন্দু মতেও বিয়ের আসরে বসবেন প্রিয়াঙ্কা-নিক। রণবীর সিং-দীপিকা পাড়ুকোনের রাজকীয় বিয়ের রেশ কাটতে না কাটতেই প্রিয়াঙ্কার বিয়ে ঘিরে এই মুহূর্তে সরগরম বি-টাউন। সবই ঠিক ছিল, কিন্তু গোল বাঁধল প্রিয়াঙ্কার বিয়েতে বাজি পোড়ানো নিয়ে। সোশাল মিডিয়ায় ট্রোল হলেন নায়িকা। কেউ বলছে এটা হিপোক্রেসি আবার কারও মত অভিনেত্রী ভেষজ বাজি পুড়িয়েছেন। নেটপাড়ার বাসিন্দাদের একটাই প্রশ্ন, দীপাবলির ক্যাম্পেন ভুলে গেলেন দেশী গার্ল?

এই ঝামেলার শুরু সোশাল মিডিয়ায় প্রিয়াঙ্কা-নিকের বিয়ের একটি ভিডিও থেকে। শনিবার যোধপুরের আকাশে আতসবাজির রোশনাইয়ে বিয়ের আনন্দে মেতেছিলেন এই দুই তারকার পরিবার। এএনআইয়ের সেই ভিডিও দেখেই শোরগোল পড়েছে নেটিজেনদের মধ্যে। পাঁচ বছর বয়স থেকে পিগির শ্বাসকষ্টের সমস্যা, এই কথা বলেই দীপাবলিতে আসতবাজি বিরুদ্ধে সরব হয়েছিলেন নায়িকা। নেটদুনিয়া হাতিয়ার করেছে প্রিয়াঙ্কার সেই ক্যাম্পেনকেই।

এই সেই বিতর্কিত ভিডিও:

প্রিয়াঙ্কার দীপাবলিতে এই বিজ্ঞাপনটিই করেছিলেন:

বলিউড তারকারা বিভিন্ন সময়ে ট্রোল হয়ে থাকেন। কিন্তু প্রিয়াঙ্কার ক্ষেত্রে নেটপাড়ার মতো শনিবার আতসবাজি ফাটানোর পরে রবিবার যোধপুরের বায়ুদূষণের মাত্রা বেড়ে গিয়েছিল। তবে বায়ু গুণমান সূচক অনুযায়ী, যোধপুরের আবহাওয়া অস্বাস্থ্যকর ছিল।

জনসাধারণকে যিনি আসতবাজির দূষণ সম্পর্কে সচেতন হতে বলেছিলেন, বিয়ের সময় সেই অভিনেত্রীর পশু প্রেম, আবহাওয়া দূষণের জ্ঞান কোথায় গেল? এই নিয়ে উঠেছে প্রশ্ন। তবে এই বিষয়ে কোনও মন্তব্য করেননি প্রিয়াঙ্কা। তিনি এখন বিয়েতে ব্যস্ত।

Read the full story in English 

Web Title: Hypocrisy at its best priyanka chopra and nick jonas trolled for bursting firecrackers55019

Next Story
খোকাবাবুর প্রত্যাবর্তন: একসময়ের বিখ্যাত সিনেমাটোগ্রাফারের পাশে দেব
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com