IIFA Awards 2018: ভরপুর বিনোদনে জমজমাট আইফার মঞ্চ

IIFA Awards 2018: এবার আইফায় তারকার মেলা বসেছিল ব্যাঙ্ককে। পুরস্কারের সঙ্গে নাচ-গান, এককথায় ছিল চোখধাঁধানো অনুষ্ঠান। প্রায় ২০ বছর পর স্টেজ মাতালেন বলিপাড়ার এভারগ্রিন ডিভা রেখা।

By: Kolkata  Published: June 25, 2018, 1:13:20 PM

এন্টারটেনমেন্ট, এন্টারটেনমেন্ট অ্যান্ড এন্টারটেনমেন্ট…আইফা মানেই ভরপুর বিনোদনে ঠাসা তারকাখচিত মঞ্চ। যে মঞ্চের রোশনাইয়ে প্রতিবছরই মজে থাকেন বলি সেলেবরা। আইফা মানেই বলিউড সেলেবদের আউটিং। প্রতিবছরের মতো এবারও যে এতটুকুও কমেনি আইফার জৌলুস, তা রবিবারের রাতই দেখিয়ে দিল। এবার আইফায় তারকার মেলা বসেছিল ব্যাঙ্ককে। পুরস্কারের সঙ্গে নাচ-গান, এককথায় ছিল চোখধাঁধানো অনুষ্ঠান। বলিউডের জেন-ওয়াই সেলেবদের সঙ্গে পাল্লা দিয়ে প্রায় ২০ বছর পর স্টেজ মাতালেন বলিপাড়ার এভারগ্রিন ডিভা রেখা। এতেই শেষ নয়, হোস্ট হিসেবে সেই চেনা মেজাজে দর্শকদের মাতিয়ে রাখলেন করণ জোহর, রীতেশ দেশমুখরা।

আইফার মঞ্চে সেরার স্বীকৃতি বরাবরই বি-টাউনের বাসিন্দাদের কাছে খুবই  স্পেশাল। তাই এবারও নজর ছিল, কে পাবেন সেরার স্বীকৃতি। বছরের সেরা ছবির লড়াইয়ে সকলকে টেক্কা দিয়ে নজির করেছে বিদ্যা বালনের ‘তুমহারি সুল’। সেরা পরিচালকের স্বীকৃতি পেয়েছেন ‘হিন্দি মিডিয়াম’-এর পরিচালক সাকেত চৌধুরি। আইফার মঞ্চে সেরা অভিনেতা-অভিনেত্রী হওয়ার জন্য মুখিয়ে থাকেন বলি তারকারা। এবছর সেরা অভিনেত্রীর পুরস্কারে সম্মানিত হলেন শ্রীদেবী। ‘মম’ ছবিতে অভিনয়ের জন্য সেরা অভিনেত্রীর সম্মান দিল আইফা। স্ত্রীর পুরস্কার নিতে মঞ্চে উঠেছিলেন বনি কাপুর। সেরা অভিনেতার পুরস্কার জিতে নিলেন ইরফান খান। ‘হিন্দি মিডিয়াম’ ছবিতে ইরফানের নজরকাড়া অভিনয়ের সুবাদেই এই ট্রফি। অন্যদিকে সেরা সহ-অভিনেতা ও সহ-অভিনেত্রীর পুরস্কার হাতে উঠল নওয়াজউদ্দিন সিদ্দিকি(মম) ও মেহের ভিজ(সিক্রেট সুপারস্টার)-এর হাতে।

আরও পড়ুন, IIFA Awards 2018: ব্যাংকক যাওয়ার আগে তারকাদের রহস্য উন্মোচন

‘নিউটন’-এর মতো কাহিনি বলে পুরস্কার জিতলেন অমিত ভি মাসুরকর। প্রথমবার ক্যামেরার পিছনে দাঁড়িয়ে বাজিমাৎ করলেন অভিনেত্রী কঙ্কনা সেনশর্মা। সেরা নবাগত পরিচালক হিসেবে আইফার ট্রফি উঠল এবার তাঁর হাতে। ‘বদ্রীনাথ কী দুলহেনিয়া’ ছবিতে জমাটি গানের জন্য সেরা সঙ্গীত পরিচালনার সম্মান দেওয়া হল অমল মালিক, তানিশক বাগচি ও অখিল সচদেবকে। ‘জব হ্যারি মেট সেজল’ ছবির ‘হাওয়াইয়ে’ গানের জন্য সেরা সঙ্গীতশিল্পীর পুরস্কার পেলেন অরিজিৎ সিং। অন্যদিকে সেরা মহিলা সঙ্গীতশিল্পী হিসেবে আইফা জিতলেন মেঘনা মিশ্র(সিক্রেট সুপারস্টার)। ‘বাদশাহো’ ছবির হিট গান ‘মেরে রাসকে কমর’ গানের জন্য সেরা গীতিকারের পুরস্কার পেলেন মনোজ মুন্তাশির। সেরা স্টাইল আইকন অ্যাওযার্ড পেলেন বলিউডের নিউ সেনসেশন কৃতী শ্যানন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Iifa awards 2018 bengali

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X