scorecardresearch

বড় খবর

বছর শেষে ইমনের নতুন উপহার, ‘মনের মত পাগল’ গানে মন মাতালেন শিল্পী

এবার শীতে ইমনের নতুন গান শুনেছেন তো?

বছর শেষে ইমনের নতুন উপহার, ‘মনের মত পাগল’ গানে মন মাতালেন শিল্পী
ইমনের নতুন গান

বছর শেষে নতুন গান না হলে চলে? নিশ্চই না! সারাবছরই যেমন নির্দিষ্ট অনুষ্ঠানে নির্দিষ্ট কিছু গান থাকে তেমনই বছর শেষে নতুন গানই তো মানুষের জীবন আবারও উচ্ছাস নিয়ে আসে। ইমন চক্রবর্তীর এই নতুন গান আপনাদের নতুন বছরকে আরও সুখকর করে তুলবে।

ইমনের নতুন উপহার মনের মত পাগল পেলাম না। গানটির সুর এবং কথায় দেবজ্যোতি কর। ইমনের এই গান নতুন বছরে তাঁর অনুরাগীদের কাছে এক বিরাট প্রাপ্তিযোগ। গানটিতে যেমন লোকসঙ্গীতের এক হালকা ছোঁয়া রয়েছে তেমনই রয়েছে মিষ্টি প্রেমের সুর। গান গেয়েই দিব্যি খুশি ইমন। তাঁর বক্তব্য, দারুণ একটি সুরে কাজ করলেন। অনেক মজা করে কাজ করেছেন। মানুষের ভাল লাগবে সেই নিয়েও যথেষ্ট আশাবাদী শিল্পী। এ বি এফ মিউজিকের এই গান মানুষকে আনন্দ দেবে সেও জানিয়ে দিলেন ইমন।

এই মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন চেনা অচেনা বেশ কিছু মুখ। প্রযোজক অনুপ পানের বক্তব্য, বাংলা গানকে বিশ্বের কাছে আরও রাজকীয়ভাবে পৌঁছে দেওয়ার লক্ষ্যে তারা ব্রতী হয়েছেন। ধীরে ধীরে আরও নিত্যনতুন গান তাঁরা দর্শকদের উপহার দিতে চলেছেন। ইমন নিজের বেস্ট দিয়ে এক গানটি গেয়েছেন। নিজের গায়কীর মধ্যে দিয়ে যে অসম্ভব সৌন্দর্য তিনি ফুটিয়ে তুলেছেন তাও প্রসংশার যোগ্য।

রিলিজ করে গিয়েছে এই মিউজিক ভিডিও। শুধু তাই নয়, সমস্ত রকম প্লাটফর্মে এই গান শোনা যাবে। সামনের দিনে আরও সুন্দর গান উপহার দিতে চলেছেন ইমন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Iman chakraborty new song moner moto pagol pelam na