বড় খবর

হবু বর নীলাঞ্জনকে পাশে নিয়ে আইবুড়ো ভাত খেলেন ইমন, ‘নীলামন’কে শুভেচ্ছা অনুরাগীদের

দেখুন গায়িকার আইবুড়ো ভাত অনুষ্ঠানের ছবি।

Iman

শাড়ি-গয়নায় সনাতনী সাজ। মুখে হাসি। সামনেই থালায় থরে থরে সাজানো রকমারি খাবার। পাঁচরকম ভাজা, মাছের মাথা দিয়ে ডাল, সরষে ইলিশ… কী নেই মেনুতে! ইমন চক্রবর্তীর (Iman Chakraborty) ইনস্টাগ্রামে ধরা পড়ল এমনই সব ছবি। হাসিমুখে বসে আইবুড়ো ভাত খাচ্ছেন গায়িকা। পাশেই বসে হবু বর নীলাঞ্জন ঘোষ। এই পাতপেড়ে আইবুড়ো ভাত খাওয়ার ছবি ইমন নিজেই শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়ায়। শুধু তাই নয়, সোহাগ করে জুটির নাম নিজেই ঠিক করে দিলেন অনুরাগীদের জন্য। নীলাঞ্জনের সঙ্গে তাঁর নাম মিলিয়ে জুটির নাম রাখলেন ‘নীলামন’।

দুর্গাপুজোর সময়ই বাগদান পর্ব সেরে ফেলেছেন গায়িকা ইমন চক্রবর্তী। পরিচয় করিয়ে দিয়েছেন তাঁর মনের মানুষটির সঙ্গে। খুব শিগগিরিই এবার বিয়েটাও সেরে ফেলবেন, বলছেন ইমন-ঘনিষ্ঠরা। জাতীয় পুরস্কারজয়ী সংগীতশিল্পী কাকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন? এই নিয়ে কৌতূহলের অন্ত ছিল না। তবে যাবতীয় জল্পনায় ইতি টেনে বাগদান পর্বের ছবি দিয়ে মনের মানুষটির সঙ্গে সকলকে পরিচয় করিয়ে দিয়েছেন ইমন। পাত্র সংগীত পরিচালক নীলাঞ্জন ঘোষ (Nilanjan Ghosh)। এবার হবু বরের সঙ্গে বসে আইবুড়ো ভাত খেলেন ইমন চক্রবর্তী।

হবু স্বামী নীলাঞ্জন ঘোষকে সঙ্গে নিয়েই আইবুড়োভাত খেতে বসে হাসিমুখে ক্যামেরার সামনে একের পর এক পোজ দেন ইমন। তবে শুধু কবজি ডুবিয়ে খাওয়াই নয়। একেবারে নিয়মনীতি মেনেই পালন হল ইমন-নীলাঞ্জনের আইবুড়ো ভাতের অনুষ্ঠান। গুরুজনরা আশীর্বাদ করলেন হবু দম্পতিকে। কোথাও ইমনের কপালে চন্দনের টিপ দিতে দেখা গেল তো আবার কোথাও বা নীলাঞ্জনের কপালে স্নেহাশীষ ছোঁয়াতে দেখা গেল পরিবারের গুরুজনদের। আর সেসব মুহূর্ত ক্যামেরাবন্দি করেই নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ইমন চক্রবর্তী। নতুন জীবন শুরুর আগে অনুরাগীরাও শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিলেন গায়িকা ও তাঁর হবু স্বামীকে।

 

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Iman chakraborty shares her aiburobhat ceremony photo

Next Story
শ্রেণীবৈষম্য, প্রতিশোধের কাহিনি নিয়ে প্রকাশ্যে প্রিয়াঙ্কা-রাজকুমারের ‘দ্য হোয়াইট টাইগার’-এর ট্রেলারthe-white-tiger
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com