বড় খবর

‘শ্রীমতি নীলাঞ্জন ঘোষ’ হলেন ইমন চক্রবর্তী, শুভেচ্ছার বন্যা নেটদুনিয়ায়

ফোনের অপর প্রান্ত থেকে সলজ্জ হাসি। বললেন, ‘ধন্যবাদ’।

শাড়ি-গয়নায় সনাতনী সাজ। গলায় মালা। মুখে হাসি। ‘শ্রীমতী’ হলেন ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। গায়িকার সোশ্যাল মিডিয়াতেই ধরা পড়ল সে ছবি। পাশেই বসে বর নীলাঞ্জন ঘোষ। ফেব্রুয়ারির ২ তারিখে ছাদনাতলায় বসার কথা ছিল। তার আগেই রবিবার, ৩১ জানুয়ারি, নীলাঞ্জন ঘোষের সঙ্গে ছবি দিয়ে অনুরাগীদের চমকে দিলেন ইমন। অতঃপর আইনত এবার গায়িকা ‘শ্রীমতী’ হলেন। ঘরোয়া আয়োজনেই ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব ও আত্মীয়-পরিজনদের সাক্ষী রেখে রেজিস্ট্রি পর্ব সারলেন। হল মালাবদলও।

বলা ভাল, এই অতিমারী আবহে জাকজমকপূর্ণ অনুষ্ঠান না রেখে, সাদামাটাভাবেই বিয়েটা সেরে ফেললেন। আগামী ২ তারিখ রিসেপশনের আয়োজন করেছেন দম্পতি। পরনে লাল শাড়ি। মানানসই সোনার গয়নায় সেজেছেন ইমন। কপালে লাল টিপ। গলায় বরমাল্য। নীলাঞ্জনকে দেখা গেল সাদা পাঞ্জাবীতে। তারকাদম্পতির মুখে লাজুক হাসি। জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়িকা নিজেই সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লিখলেন- ‘শ্রীমতি নীলাঞ্জন ঘোষ’। অতঃপর তারকাজুটির বিবাহিত হওয়ার ঘোষণা প্রকাশ্যে আসতেই অনুরাগীদের শুভেচ্ছার বন্যা বয়ে যায়। অন্যদিকে ‘ইন্ডিয়ান এক্সপ্রেস’-এর তরফে গায়িকাকে যোগাযোগ করা হলে, সলজ্জ হাসি ঝরে পড়তে শোনা গেল ফোনের অপর প্রান্ত থেকে। ব্যস্ততা যে তাঁর এই মুহূর্তে তুঙ্গে, তা টের পাওয়া গেল। শুধু বললেন, ‘ধন্যবাদ’।

দরজায় কড়া নাড়ছে সেই মাহেন্দ্র তিথি। চেহারাতেও সেই ঝলক বিদ্যমান। এসবের মাঝেই সম্প্রতি প্রি-ওয়েডিং শুটটা সেরে ফেলেছেন তারকাজুটি। প্রসঙ্গত, ২০২০ সালের অক্টোবর মাসে দুর্গাপুজোর তৃতীয়ার দিনে বাগদান সেরেছিলেন দু’জনে। এবার আইনত দম্পতি হলেন ইমন চক্রবর্তী এবং নীলাঞ্জন ঘোষ। সোহাগ করে জুটির নাম ইমন নিজেই ঠিক করে দিলেন অনুরাগীদের জন্য। নীলাঞ্জনের সঙ্গে তাঁর নাম মিলিয়ে জুটির নাম রেখেছেন ‘নীলামন’।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Iman chakraborty ties knot with long time beau nilanjan ghosh

Next Story
অবৈধ নির্মাণ মামলায় হাইকোর্টে ধাক্কা খেয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ সোনু সুদ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com