বড় খবর

এবার সর্বভারতীয় স্তরে ইমনের কণ্ঠ, রহমানের সুরে গাইবেন প্রথম হিন্দি সিঙ্গলস

এপ্রসঙ্গে কী বলছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়িকা?

Iman
নতুন বছরে একেবারে নতুনরূপে শ্রোতাদের কাছে ধরা দিতে চলেছেন ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়িকা এবার আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংগীতকার এ আর রহমানের কম্পোজ করা গান গাইবেন। নিজের কণ্ঠে একেবারে নতুন আঙ্গিকে পরিবেশন করবেন শ্রোতাদের উদ্দেশে। আর এই সুখবর গায়িকা নিজেই নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে জানিয়েছেন।

নয়ের দশকের শেষের দিকে মুক্তি পাওয়া তাল সিনেমার সঙ্গীতকার হিসেবে কাজ করেছিলেন এ আর রহমান। সেই ছবিরই ‘নেহি সামনে’ গানটিকে পুরোদস্তুর নয়া মোড়কে পরিবেশন করতে চলেছেন ইমন। ২০২১ সালে বাংলার গণ্ডী পেরিয়ে তিনি যে আক্ষরিক অর্থেই সর্বভারতীয় হতে চলেছেন, তা বলাই বাহুল্য। এই প্রথম তাঁর গাওয়া হিন্দি সিঙ্গলস মুক্তি পাবে। আর ইমনের অভিনব ভাবনায় ইন্ধন জুগিয়েছেন বহু স্বামী নীলাঞ্জন ঘোষ। যাঁর সঙ্গে আগামী বছর ফেব্রুয়ারি মাসেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন গায়িকা।

সঙ্গীত আয়োজনে রয়েছেন নীলাঞ্জন স্বয়ং। মিউজিক ভিডিওর নেপথ্যে শুভদীপ। স্টাইলের দায়িত্ব সামলেছেন বিথি রায়। সমস্ত কিছুই হচ্ছে ইমনের প্রযোজনা সংস্থার ব্যানারে। উল্লেখ্য, ইমন চক্রবর্তী প্রোডাকশনের তরফে জানুয়ারির প্রথম সপ্তাহেই মুক্তি পাবে ‘নেহি সামনে’র নয়া ভার্সন। উল্লেখ্য, এই গানের মিউজিক ভিডিওতেও অভিনয় করছেন ইমন নিজেই। যার জন্য এখন গোটা টিম নিয়ে কোনও সমুদ্র সৈকতে পৌঁছে গিয়েছেন গায়িকা। সেখানেই চলছে পুরোদমে মিউজিক ভিডিওর শুট।

এপ্রসঙ্গে ইমন জানিয়েছেন, ছোট থেকে যাঁর গান গুনে বড় হয়েছেন, তাঁরই কম্পোজ করা গান কভার করতে প্রথমে সাহস পাচ্ছিলেন না তিনি। তবে সম্প্রতি শৈলশহরে বেড়াতে গিয়ে ‘নেহি সামনে’ গানটি শুনে হবু স্বামী নীলাঞ্জনের কাছে সেই ইচ্ছেপ্রকাশ করেন ইমন। এরপর নীলাঞ্জনই তাঁকে সাহস জোগান এই উদ্যোগ নিতে। তারপরই পরিকল্পনা। আর এখন ইমন চক্রবর্তীর সেই স্বপ্ন সত্যি হতে চলেছে।

উল্লেখ্য, আগামী বছর ফেব্রুয়ারির ২ তারিখে সঙ্গীত পরিচালক নীলাঞ্জন ঘোষের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ইমন। অন্যদিকে, শুরু করেছেন ইমন চক্রবর্তী প্রোডাকশন হাউস। যেখান থেকে নতুন প্রতিভাদের গান গাওয়ার সুযোগ করে দিচ্ছেন তিনি। আর এসবের মাঝেই এ আর রহমানের কম্পোজ করা গানটি নয়া মোড়কে শ্রোতাদের উপহার দিতে চলেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Iman chakraborty to recreat nehi samne from taal composed by a r rahaman

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com