‘এই আসরে ইমন’ নিয়েই ফিরছেন ইমন

ছোটবেলা থেকেই গানের তালিম. তারপরে গানকেই প্রফেশন হিসাবে বেছে নেওয়া। জাতীয় পুরস্কারও রয়েছে তাঁর ঝুলিতে। কিন্তু কখনওই একক অনুষ্ঠান করেননি ইমন।

By: Kolkata  Updated: Jul 13, 2019, 11:35:43 AM

টলিউড ইন্ডাস্ট্রিতে প্লেব্যাকের জন্য এখন যে নামটা প্রথমেই মাথায় আসে তা ইমন চক্রবর্তীর। ছোটবেলা থেকেই গানের তালিম। তারপরে গানকেই প্রফেশন হিসাবে বেছে নেওয়া। জাতীয় পুরস্কারও রয়েছে তাঁর ঝুলিতে। কিন্তু কখনওই একক অনুষ্ঠান করেননি ইমন। এবার শ্রোতাদের সেই স্বাদই পূরণ হতে চলেছে।

একক অনুষ্ঠানের মাধ্যমে মঞ্চে ফিরছেন ইমন চক্রবর্তী। কিন্তু এত সময় লাগল কেন? শিল্পীর বক্তব্য, ”এতদিন এককের জন্য আমি প্রস্তুত ছিলাম না। এখন মনে হচ্ছে পারব।” আর এই নামটা, হাসতে হাসতে ইমন বললেন, ”ওটা আমারই দেওয়া।” আগামী ২৫ জুলাই রবীন্দ্রসদনে অনুষ্ঠিত হবে এই একক।

আরও পড়ুন, সার্ভিস চার্জ বাড়ছে সিঙ্গলস্ক্রিনে, ধর্মঘট প্রত্যাহার ইম্পা

রেকর্ডিং,শো এসবের মাঝখান থেকে সময়বার করে নতুন প্রচেষ্টা করতে চলেছেন শিল্পী। ইমন জানালেন, ”সারপ্রাইজ তো রয়েছে। সাধারণভাবে যে ধরনের গান আমি গাই তার বাইরে লোকগীতি,অতুপ্রসাদ, রজনীকান্তের থাকবে অনুষ্ঠানে। তবে শুরুটা বরি ঠাকুরকে দিয়েই করব।”

তবে সিনেমার গান নিয়েও বেজায় ব্যস্ত শিল্পী। সম্প্রতি, প্রকাশিত হয়েছে শিবপ্রসাদ ও নন্দিতার ‘গোত্র’ ছবির রঙ্গবতী গানটি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook


Title: Iman Chakraborty: 'এই আসরে ইমন' নিয়েই ফিরছেন ইমন

Advertisement