scorecardresearch

বড় খবর

ইমনের জন্মদিন জমজমাট! স্বামীর উপহার ‘সারপ্রাইজ ট্যুর’, গায়িকার প্রশংসা রহমানের মুখে

বেজায় আপ্লুত জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়িকা। ধন্যবাদ জানালেন অনুরাগী, বন্ধুবান্ধবদের।

Iman Chakraborty's birthday, Iman Chakraborty, ইমন চক্রবর্তী, এআর রহমান, ইমেনর জন্মদিন, bengali news today
ইমন চক্রবর্তীর জন্মদিন জমজমাট

সোমবার ৩১-এ পা দিলেন গায়িকা ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। রবিবার মধ্য রাত থেকে শুরু হয়ে গিয়েছে সেলিব্রেশন। মাঝ রাতে তিন-তিনটে কেক কাটলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়িকা। শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছে নেটদুনিয়ায়। তবে এসবের মাঝেও গায়িকার জন্মদিন আরও স্পেশ্যাল হয়ে উঠেছে যে কারণে, সেটা হল তাঁর প্রশংসায় পঞ্চমুখ খোদ এ আর রহমান (A. R. Rahman)।

সম্প্রতি ‘তাল’ সিনেমার জনপ্রিয় গান ‘নহি সামনে’ গানটি কভার করেছিলেন ইমন চক্রবর্তী। যার মিউজিক অ্যারেঞ্জমেন্টের দায়িত্বে ছিলেন খোদ গায়িকার স্বামী তথা মিউজিক কম্পোজার নীলাঞ্জন ঘোষ (Nilanjan Ghosh)। যে গানটির কম্পোজার এআর রহমান। আর ইমনের কণ্ঠে সেই গান শুনেই মুগ্ধ অস্কারজয়ী রহমান। বলছেন, অনলাইনে ‘নহি সামনে’ গানটির যত কভার রয়েছে তার মধ্যে ইমনের গানয়িই সেরা। আর স্বাভাবিকভাবেই রহমানের মুখ থেকে নিজের প্রশংসা শুনে উচ্ছ্বসিত তথা বেজায় আপ্লুত জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়িকা। উল্লেখ্য, রহমানের সোশ্যাল মিডিয়ায় ইমনের সেই গানটি শেয়ারও করা হয়েছে।

[আরও পড়ুন: মাতৃত্বের ক্লান্তির লেশ মাত্র নেই! নেটদুনিয়ায় ফের আগুন লাগালেন ‘নতুন মা’ নুসরত]

এখানেই শেষ নয়। স্বামী নীলাঞ্জন ‘সারপ্রাইজ ট্যুর’-এর পরিকল্পনা করে রেখেছেন ইমনের জন্য। তবে জন্মদিনটা বাড়ির সকলের সঙ্গেই কাটাচ্ছেন গায়িকা। দুপুরে রেকর্ডিং সেরে সন্ধেয় বন্ধু-বান্ধবদের নিয়ে জমাটি খাওয়া-দাওয়া, আড্ডার পরিকল্পনা রয়েছে গায়িকার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Iman chakrabortys birthday a r rahman praises the singer