বড় খবর


লাজে রাঙা কনে ইমন, সিঁদুরদান-মালাবদল, শিবু-সৃজিতের উপস্থিতিতে আসর জমজমাট

দেখুন ‘নীলামন’ জুটির বিয়ের অনুষ্ঠানের অ্যালবাম।

Iman

রবিবার সকালেই লেক গার্ডেন্সের বাড়িতে রেজিস্ট্রি পর্ব সেরেছেন মিউজিক্যাল জুটি ইমন-নীলাঞ্জন। ঠিক ছিল ২ ফেব্রুয়ারি সামাজিক অনুষ্ঠানের মাধ্যমে সাত পাকে বাঁধা পড়বেন। সেই সঙ্গে হবে তারকাখচিত রিসেপশন। হলও তাই। পুরোদস্তুর বাঙালিয়ানা থিম। খাওয়া-দাওয়ায় এলাহি আয়োজন। অতিথি তালিকায় শিবপ্রসাদ-নন্দিতা থেকে সৃজিত-মিথিলা। একেবারে জমজমাট বিয়ের আসর।

‘সোহাগ চাদ বদনি’ গানে নেচে মাতলেন করলেন কনে গায়িকা ইমন চক্রবর্তী। টুকটুকে লাল বেনারসির সঙ্গে গা ভর্তি সোনার গয়নায় দিব্যি মানিয়েছিল গায়িকা ইমন চক্রবর্তীকে।

বর নীলাঞ্জন ঘোষ বেছে নিয়েছিলেন ঘিয়ে রঙের পাঞ্জাবী। যাতে কিনা ফুটে উঠেছিল লাল সুতোয় সনাতনী কাজ।

গোধূলী লগ্নে নীলাঞ্জন ঘোষের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন ইমন। মালাবদল, শুভদৃষ্টি, চারদিকের উলুধ্বনি… পুরোদস্তুর বাঙালিয়ানায় ভরপুর বিবাহবাসর।

মালাবদলের পরই লজ্জাবস্ত্রে ঢাকা হল ইমনকে। স্ত্রীয়ের সিঁথিতে সিঁদুর পরিয়ে দিলেন নীলাঞ্জন ঘোষ। বাঙ্গুর গার্ডেন, জেঠিয়া বাড়িতে সম্পন্ন হল বিয়ের অনুষ্ঠান।

উপস্থিত অতিথিদের উদরপূর্তিও হল কবজি ডুবিয়ে। মেনুতে কী নেই?

ফুলকো লুচি সহযোগে ছোলার ডাল। সঙ্গে গরম বেগুন ভাজা। এরপরেই মেনকোর্সে প্রবেশ। আটপৌরে বাসন্তী পোলাও। তার সঙ্গে ছিল আলু পোস্ত, মিক্সড ভেজ এবং ছানার ডালনা। নিরামিষের পর্ব মিটতেই পাতে এল দু’ধরনের মাছের পদ- ফিশ বাটার ফ্রাই এবং সর্ষে পাবদা। এরপর জম্পেশ মাটন কোর্মা। শেষপাতে কাঁচা আমের চাটনি। মিষ্টি মুখ হল চার রকমের মিষ্টি দিয়ে- জল ভরা সন্দেশ, লর্ড চমচম, গাজরের হালুয়া আর মিষ্টি দই।

Web Title: Iman chakrabortys wedding album

Next Story
লালকেল্লা কাণ্ডে ‘ফেরার’ বিজেপি ঘনিষ্ঠ দীপ সিধুকে এনে দিলেই ১ লক্ষ টাকা পুরস্কারdeep
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com