বড় খবর

‘ইমরান খান ৬ বছর বয়সেই প্রেম-প্রস্তাব দিয়েছিল’! আমির-ভাগ্নের কাণ্ড ফাঁস করলেন জুহি

ক্ষুদে ইমরানের এই কাণ্ড অভিনেত্রী একেবারেই ভোলেননি

ইমরান খান – জুহি চাওলা

সিনিয়র অভিনেত্রীদের প্রতি অল্প বয়সী অভিনেতাদের একটু আধটু ক্রাশ কিন্তু থাকেই। একসঙ্গে অভিনয় করতে গিয়ে প্রেমের ঘটনাও শোনা যায় প্রচুর। এবং সামনে যখন দাঁড়িয়ে জুহি চাওলা ( Juhi Chawla ) তখন আর কিই বা করার। অভিনেতা ইমরান খান ( Imran Khan ) ওই বয়েসেই করেছিলেন এক মনে রাখার মত কান্ড! 

মামা আমির খানের হাত ধরে অনেক ছোট বয়সেই বলিউডে চলে আসেন তিনি। আজ তার জন্মদিন বলে কথা, আর সেই প্রসঙ্গেই জুহি চাওলা সামনে এনেছেন এক দারুণ তথ্য! ইমরানের বছর যখন ছয়েক, তখনই নাকি জুহিকে প্রপোজ করেছিলেন খুদে অভিনেতা। ইনস্টাগ্রামে শুভেচ্ছাবার্তা শেয়ার করেই জুহি বলেন, ‘ ইমরান আমাকে প্রেমের প্রস্তাব দেয় যখন ওর ছয় বছর বয়স। হীরে বেছে নেওয়ার নজর তার মধ্যে তখন থেকেই ছিল, আমার খুদে কলাকারকে শুভেচ্ছা।’

ইমরান, আমির খানের ছোটবেলার চরিত্রে অভিনয় করেছিলেন ‘কয়ামত সে কয়ামত তক’ এবং ‘জো জিতা ওহী সিকন্দর’ ছবিতে। পরবর্তীতে বলিউডে বেশ কিছু ছবিতে তাকে অভিনয় করতে দেখা যায়। জানে তু ইয়া জানে না ছবি দিয়েই পরবর্তীতে অভিষেক ঘটান তিনি। আজ বহুদিন হল নিজেকে সরিয়ে রেখেছেন অভিনয় জগৎ থেকে। পরিচালক হিসেবেও কাজ করতে শুরু করেন, তবে সাফল্য সেভাবে আসেনি। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Imran khan proposed to juhi chawla at the age of six

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com