বলিউডে কি আবার বিচ্ছেদ! কী বললেন ইমরানের শাশুড়ি?

Imran Khan, Bollywood: মালাইকা-আরবাজ থেকে হৃতিক-সুজান, অনেক বিচ্ছেদই দেখেছে বলিউড। কানাঘুষো শোনা যাচ্ছে, আরও একটি বিচ্ছেদ নিয়ে।

By: Kolkata  Updated: May 23, 2019, 1:40:39 PM

Imran Khan, Bollywood: বলিউড তারকাদের জীবনের প্রত্যেকটি নড়াচড়াই মুহূর্তে ছড়িয়ে পড়ে বিভিন্ন মহলে। সোশ্য়াল মিডিয়া আসার পর থেকে তারকাদের ব্যক্তিগত জীবন সম্পর্কে মানুষ অনেক বেশি খবর রাখেন। তাই সম্পর্ক সংক্রান্ত ঊনিশ-বিশ নজরে পড়ে চট করেই। বেশ কিছুদিন হল মেয়ে ইমারাকে নিয়ে আলাদা থাকছেন অভিনেতা ইমরান খানের স্ত্রী অবন্তিকা, এমনটাই জানা গিয়েছে। তার পর থেকেই জল্পনা শুরু হয়েছে বিবাহবিচ্ছেদের। তবে অবন্তিকার মা এমন কিছু সম্ভাবনার কথা পুরোপুরি উড়িয়ে দিয়েছেন।

অবন্তিকার সঙ্গে যে ইমরানের সম্পর্ক খুব একটা ভাল নয় এই মুহূর্তে সেই কানাঘুষো চলছিল বহুদিন ধরেই। একাধিক সংবাদমাধ্যমের পক্ষ থেকে এই বিষয়ে অভিনেতার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও কোনও সদুত্তর পাওয়া যায়নি। কিন্তু সংবাদমাধ্যমের কাছে মুখ খুলেছেন অবন্তিকার মা বন্দনা মালিক। ইন ডট কম ওয়েবসাইটকে তিনি এই বিষয়ে জানান যে অবন্তিকা ও ইমরানের বিবাহবিচ্ছদের কোনও সম্ভাবনাই নেই।

আরও পড়ুন: ‘ভয় নিয়ে ক্য়ামেরার সামনে দাঁড়াতে হবে’! ‘মহাপ্রভু’ ছেড়ে মন্তব্য অভিনেতার

”প্রত্য়েক স্বামী-স্ত্রীর মধ্যেই মতান্তর-মনান্তর হয়ে থাকে এবং সেটা সাময়িক। এই মুহূর্তে তেমনটাই ঘটছে ইমরান ও অবন্তিকার মধ্যে। কিছুদিনের মধ্যেই সে সব মিটে যাবে”, ওই সংবাদমাধ্য়মকে এমনটাই জানিয়েছেন বন্দনা। ডিএনএ সংবাদমাধ্যমে প্রকাশিত একটি প্রতিবেদন অনুযায়ী, ইমরানের ২৪ নম্বর পালি হিলের বাড়ি ছেড়ে বেশ অনেকদিন হল মেয়েকে নিয়ে চলে গিয়েছেন অবন্তিকা এবং এখন তিনি তাঁর মায়ের পরিবারের সঙ্গেই রয়েছেন।

ইমরান ও অবন্তিকার বিয়ে হয় ২০১১ সালে। ছোটবেলার প্রেমকেই জীবনসঙ্গিনী হিসেবে বেছে নিয়েছিলেন ইমরান। তাঁদের বিয়ের আগের প্রেমজীবন আট বছরের। মজার বিষয় হল, বিয়ের আট বছর পরেই এখন হঠাৎ তাঁদের সম্ভাব্য বিচ্ছেদ নিয়ে জল্পনা প্রবল হয়ে উঠেছে। ইমরান ও অবন্তিকার মেয়ে ইমারার জন্ম ২০১৪ সালে। অভিনেতাকে কিন্তু বরাবরই পরিবারের সঙ্গে অত্যন্ত সম্পৃক্ত বলেই জানতেন সবাই।

আরও পড়ুন: সলমনের বড় প্রিয় আহিল! কত বড় হল অর্পিতার ছেলে?

বেশ কয়েক বছর হল, অভিনয়ের পাশাপাশি পরিচালনার দিকে ঝুঁকেছেন ইমরান। অভিনেতা হিসেবে তাঁকে শেষ দেখা গিয়েছিল কঙ্গনা রানাউতের ‘কাট্টি বাট্টি’-তে। গত বছর মুক্তি পেয়েছে পরিচালক হিসেবে তাঁর প্রথম ছবি ‘মিশন মার্স: কিপ ওয়াকিং ইন্ডিয়া’। কর্মজীবনের ব্যস্ততাই কি স্বামী-স্ত্রীর মধ্যে দূরত্ব তৈরি করেছে?

বলিউড, টেলিপাড়া ও টলিপাড়ার আরও খবর পড়তে ক্লিক করুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook


Title: Imran Khan: বলিউডে কি আবার বিচ্ছেদ! কী বললেন ইমরানের শাশুড়ি?

Advertisement