বড় খবর

দীপিকা-প্রভাসের সঙ্গে একই ছবিতে অমিতাভ! আপ্লুত বিগ-বি

নাগ অশ্বিনের পরবর্তী ছবিতে থাকছেন মেগাস্টার অমিতাভ বচ্চন। প্রোডাকশন হাউসের তরফে বলা হয়, “আমাদের হৃদয় থেকে আপনাকে স্বাগত জানাচ্ছি।”

ছবির নাম এখনও ঠিক হয়নি। তবে কাস্ট রেডি। নাগ অশ্বিনের পরবর্তী ছবিতে দক্ষিণী সুপারস্টার প্রভাস এবং বলিউড নায়িকা দীপিকা পাড়ুকোনের সঙ্গে এবার থাকছেন মেগাস্টার অমিতাভ বচ্চন। একাধিক ভাষায় রিলিজ করবে এই ফিল্ম। তবে অমিতাভের এই ছবিতে আসা অনুরাগীদের চমকে দিয়েছে।

বৈজয়ন্তী মুভিস খবরটি সোশাল মিডিয়ায় পোস্ট করে ঘোষণা করেন ‘বিগ বি’-র এই ছবিতে থাকার কথা। প্রোডাকশন হাউসের তরফে বলা হয়, “আমাদের হৃদয় থেকে আপনাকে স্বাগত জানাচ্ছি। আপনি কোটি কোটি ভারতীয়দের গর্ব। আপনি অমিতাভ বচ্চন। আমাদের যাত্রা আরও বড় হল।”

সোশাল মিডিয়ায় এই ছবির ঘোষণার পরপরই একটি ভিডিও ক্লিপও পোস্ট করা হয়। সেখানে বলা হয়েছে, “একজন কিংবদন্তি ছাড়া একটি কিংবদন্তি চলচ্চিত্র তৈরি করা সম্ভব কীভাবে?” ভিডিও মন্তাজটি বানান হয় অমিতাভ বচ্চন অভিনীত কুলি, অমর আকবর অ্যান্টনি এবং মোহাব্বতেঁর মতো সুপারহিট ছবিগুলির কোলাজ করে।

অন্যদিকে, এই ছবির অংশ হতে পেরে খুশি অমিতাভ নিজেও। টুইটে তিনি বলেন, “একটি স্মরণীয় এবং অন্যতম গুরুত্বপূর্ণ ছবির অংশ হতে পারা আমার কাছে সম্মানের এবং একটি বড় সুযোগও। বৈজয়ন্তী চলচ্চিত্রের ৫০ বছর পূর্ণ উপলক্ষে আমার শুভেচ্ছা। আরও ৫০ আসুক।”

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: In nag ashwins film amitabh bachchan joins prabhas and deepika padukone

Next Story
একমাস পর কারামুক্ত রিয়া, জেলের বাইরে অভিনেত্রীর গাড়ি ঘিরে ব্যাপক ভিড়
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com