KBC’র মঞ্চে জেঠালালকে আজব প্রশ্ন অমিতাভের, উত্তরে যা বললেন, হেসে গড়ালেন বিগ বি

জেঠালালের উত্তরে হেসে খুন বিগ বি

কেবিসিতে তারক মেহেতার পরিবার

কৌন বনেগা ক্রোড়পতির ফ্লোর জুড়ে থাকছে নিত্যনতুন আনন্দ আর মজার আসর। আর এবার যখন উপস্থিত তারক মেহেতা কা উল্টা চশমার সদস্যরা তখন আর হাসির জোয়ার থেকে রেহাই নেই। 

এবারের শানদার শুক্রবারের পর্বে সদলবলে হাজির থাকছেন তারক মেহেতার পরিচিত মুখেরা। সবমিলিয়ে ২১ জন! খেলবেন একে একে অনেকেই তবে অমিতাভের প্রশ্ন, বাকিরা কোথায় বসবেন? উত্তরে দিলীপ যোশী ( জেঠালালের চরিত্র ) বলেন, অসুবিধা নেই – দুজন করে খেলবেন আর বাকিরা সবাই নিচেই বসে পড়বে। শুনেই হাঁ ভগবান বলে বসে পড়েন অমিতাভ। 

এখানেই শেষ নয়, শোয়ের নিয়ম মেনেই বিরতি নিতে গিয়েই অমিতাভ পড়লেন ফ্যাসাদে। একেবারে ঠেলা নিয়ে হাজির সবার প্রিয় জেঠালাল। বিরতিতে একটুও খাবার চলবে না এমন আবার হয় নাকি? শুধু তাই নয়, অমিতাভের উদ্দেশ্যেই অনুরোধ করলেন গরবা করার জন্য। মাঝখানে বিগ বিকে বসিয়ে তারক মেহেতার সকল সদস্য নিজেদের আন্তরিকতা দিয়ে গরবা পর্যন্ত নাচলেন। 

সম্পূর্ণ ফ্লোর জুড়ে ছিল অনেক মজা এবং আনন্দের রেশ। মজায় মেতেছিলেন বিগ বি নিজেও। তারক মেহেতা পরিবারের সঙ্গে সঙ্গেই বিগ বিও যথেষ্ট উৎফুল্ল সম্পূর্ণ পর্ব জুড়ে। বাকি আরও জানতে হলে চোখ রাখতে হবে সোনি টিভির পর্দায়। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: In the stage of kbc tarak mehtas whole cast made a fun story

Next Story
স্বস্তি নেই! ২০০ কোটির প্রতারণা মামলায় ফের জ্যাকলিনকে দিল্লিতে তলব ED’র
Show comments