বড় খবর


মিউজিক্যাল প্রেমের ছবি তৈরি করছেন ইন্দ্রদীপ, নায়ক সোহম মজুমদার

ক্রাউড ফান্ডেড ছবি। কম বাজেটের ছবিতে কীরকম গল্প সাজালেন পরিচালক?

indradeep

‘কেদারা’ তৈরি করে জাতীয় পুরস্কার জিতেছেন। এরপর আবীর চট্টোপাধ্যায়, সোহিনী সরকারকে নিয়ে ‘আগন্তুক’ বানালেন। ‘বিসমিল্লা’র কাজও শেষ। যাতে কিনা অভিনয় করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, ঋদ্ধি সেনের মতো অভিনেতারা। তাঁর তৈরি পরপর দুটি ছবি আপাতত মুক্তির অপেক্ষায়। পরিচালক হিসেবে গল্প বলার ধরনে সংগীতকার ইন্দ্রদীপ দাশগুপ্ত (Indradeep Dasgupta) যে স্বতন্ত্র্য, জাত চিনিয়েছেন ‘কেদারা’তেই। এবার শোনা যাচ্ছে, ফের এক নতুন ছবির তৈরি করতে চলেছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক।

সেই ছবির নাম ‘এ পজিটিভ বি নেগেটিভ’। না, নাম শুনে সিনেমার গল্প আন্দাজ করা দায়। আর তা নিয়ে আপাতত মুখ খুলতেও রাজি নন ইন্দ্রদীপ। শুধু জানিয়েছেন, তাঁর পরবর্তী ছবি হতে চলেছে প্রেমের ছবি। মিউজিক্যালও বটে। আর সংগীতই যখন সিনেমার একটা গুরুত্বপূর্ণ অংশ, তখন ধরে নেওয়াই যে এই সিনেমায় গানের আধিক্য থাকবে। আট থেকে দশটা গান থাকছে ‘এ পজিটিভ বি নেগেটিভ’-এ।

ইতিমধ্যেই ইন্দ্রদীপ তাঁর মিউজিক্যাল লাভস্টোরির জন্য নায়ক বেছে ফেলেছেন। তিনি ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’র সোহম মজুমদার (Soham Majumdar)। যাঁকে কিনা বলিউডের ‘কবীর সিং’ ছবিতে শাহিদ কাপুরের বন্ধু হিসেবে দেখা গিয়েছিল। সিনেমার চিত্রনাট্য অবশ্য তিনজনের মস্তিষ্কপ্রসূত। স্ক্রিপ্টের জন্য ইন্দ্রদীপের সঙ্গে জুটি বেঁধেছেন শ্রীজাত এবং পদ্মনাভ দাশগুপ্ত। একটি ছেলের প্রেমের গল্প ঘিরেই সিনেমা। গল্পের নারীচরিত্র অর্থাৎ প্রেমিকার বয়স ছেলেটির থেকে বেশি। অর্থাৎ অসমবয়সি প্রেম।

উল্লেখ্য, এই ছবি ক্রাউড ফান্ডেড। ইন্দ্রদীপের কজন পরিচিতরা একটি দল গড়েছেন। সেই ফান্ড থেকেই সিনেমাটি তৈরি হচ্ছে। চলতি বছরের মার্চ মাস থেকে শুরু হবে সিনেমার শুটিং।

Web Title: Indradeep dasgupta is all set for his next directorial venture

Next Story
রিহানাকে সমর্থন, তাপসীকে ‘দেশের বোঝা’ আখ্যা কঙ্গনার, টুইটযুদ্ধে সরগরম নেটদুনিয়াkangana
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com