রবীন্দ্রসঙ্গীত গেয়ে বিপাকে ইন্দ্রাণী হালদার, ফিরে এল দিতিপ্রিয়ার স্মৃতি

মঞ্চে রবীন্দ্রসঙ্গীত গেয়ে নেটপাড়ায় ভাইরাল হলেন এবার অভিনেত্রী ইন্দ্রানী হালদার। সোশাল মিডিয়ায় গানের ভিডিও ভাইরাল হয়ে যাওয়ায় বিরক্ত অভিনেত্রী।সাইবার ক্রাইমে যাওয়ার হুঁশিয়ারি ইন্দ্রাণীর।

By: Kolkata  Updated: March 8, 2019, 11:52:04 AM

জাতীয় পুরস্কার পাওয়া অভিনেত্রী ট্রোলড সোশাল মিডিয়ায়। কারণটা আবারও গান। মঞ্চে রবীন্দ্রসঙ্গীত গেয়ে নেটপাড়ায় ভাইরাল হলেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার। অভিনেত্রী হিসাবে তাঁকে নিয়ে এহেন সমালোচনার মুখে পড়তে হয় নি কোনোদিন। কিন্তু সম্প্রতি তিনি যা ঘটিয়েছেন, তাতেই সোশাল মিডিয়া সরগরম। নেটিজেনদের মনে ফিরে এসেছে দিতিপ্রিয়ার স্মৃতি।

তবে দিতিপ্রিয়ার ক্ষেত্রে সমর্থন এসেছিল ইন্ডাস্ট্রির মধ্যে থেকেই। ইন্দ্রাণীর সমর্থনে কিন্তু খুব কম সংখ্যক সতীর্থ এগিয়ে এসেছেন। বরং উল্টে তাঁরাও সামিল ট্রোলে। অনেকে নিজেদের মতামত প্রকাশ করেছেন সোশাল মিডিয়ায়। কেউ বলছেন, “গান শোনার জন্য কার্ডিও স্পেশালিস্ট নিয়ে বসুন”, কারও মত, “নিজ দায়িত্বে শুনুন”। উল্লেখ্য, ‘কোলাঘাট থার্মাল পাওয়ার প্ল্যান্ট’-এর অনুষ্ঠানের মঞ্চে রবীন্দ্রসঙ্গীত গেয়েছিলেন ইন্দ্রাণী হালদার। তারপরেই এই কাণ্ড।

পর্দায় কম হলেও পর্দার বাইরে তারকাদের গান গাওয়াটা কিন্তু এখন ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। স্বাভাবিকভাবেই অনেকে গান গাইতে স্বচ্ছন্দ বোধ করেন না। কিন্তু দর্শকদের আবদারে বেসুরো হলেও গাইতে হয় তাঁদের। সাম্প্রতিককালে দিতিপ্রিয়া তার উদাহরণ। ইন্দ্রাণী হালদারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “কিছু বাজে লোকজন এটাকে ভাইরাল করেছে। আমি সোশাল মিডিয়ায় রিপোর্টও করেছি। সাইবার ক্রাইমেও যাব। কিছুদিন আগে দিতিপ্রিয়াকে নিয়েও একই কাজ করা হয়েছিল। আমি এ বিষয়ে আর কোনও কথা বলতে চাই না।” সোশাল মিডিয়ায় গানের ভিডিও ভাইরাল হয়ে যাওয়ায় স্পষ্টতই বিরক্ত অভিনেত্রী।

আরও পড়ুন, গান গেয়ে ট্রোলড ‘রাণী রাসমণি’, মিশ্র প্রতিক্রিয়া নেটপাড়ায়

ট্রোলড করছেন সাধারণ মানুষও। ছবি: ফেসবুক ভিডিও জুড়ে দিয়ে নিজেদের মতামত দিচ্ছেন নেটিজেনরা। ছবি: ফেসবুক

প্রসঙ্গত, যে গানটি ইন্দ্রাণী হালদার গাইছিলেন সেটার সুর, তাল কোনওটাই ঠিক ছিল না। সেই ভিডিও দেখার পর থেকেই ট্রোল শুরু করেন নেটিজেনরা। বিষয়টি নিয়ে সোশাল ময়দানে নেমে পড়েছেন বাদী-বিবাদী পক্ষের নীতি পুলিশেরা। আপাতত পাল্লা ভারি বাদী পক্ষেরই।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Indrani haldar trolled in social media80831

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X