ফের ছোটপর্দায় আসছেন ইন্দ্রাণী

লীনা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে প্রথমবার কাজ করছেন ইন্দ্রাণী হালদার, তাও নাম ভূমিকায়। ধারাবাহিকে মধ্যবয়সি এক মহিলার ভূমিকায় দেখা যাবে ইন্দ্রাণীকে। স্বামী-সন্তান-সংসার নিয়েই জীবনের প্রথম অধ্যায় কাটে শ্রীময়ীর।

By: Kolkata  Updated: May 4, 2019, 03:52:38 PM

মেগা সিরিয়ালের একঘেয়েমির দুনিয়ায় আলাদা স্বাদ এনেছিল ইন্দ্রাণী হালদারের গোয়েন্দা গিন্নি। তোলপাড় হয়ে গিয়েছিল সন্ধ্যেবেলার বৈঠকী আড্ডা। ফের একবার বাংলা ধারাবাহিকে দেখা যাবে ইন্দ্রাণী হালদারকে। লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায়ের যুগলবন্দীতে আসছে শ্রীময়ী। লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায় টেলিদুনিয়ায় আলাদা ঘরানা, তারা মানেই বাঙালিকে নতুন কিছু দিতে প্রস্তুত।

লীনা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে প্রথমবার কাজ করছেন ইন্দ্রাণী হালদার, তাও নাম ভূমিকায়। ধারাবাহিকে মধ্যবয়সি এক মহিলার ভূমিকায় দেখা যাবে ইন্দ্রাণীকে। স্বামী-সন্তান-সংসার নিয়েই জীবনের প্রথম অধ্যায় কাটে শ্রীময়ীর। বড়ছেলে ডাক্তার, মেয়ে স্কুলে চাকুরিরতা। মা গাড়ি চালাতে পারে না, ইংরাজীতে কথা বলতে পারে না। সুতরাং তাঁকে নিয়ে চলতে সমস্যা হয় তাদের।

আরও পড়ুন, শেষ হচ্ছে কি ‘আমি সিরাজের বেগম’-সহ চারটি ধারাবাহিক?

এই জায়গাতেই ছোট ছেলে কিছুটা হলেও মাকে। এদিকে স্বামী কর্পোরেট চাকুরে। এরপর কোন খাতে বইবে শ্রীময়ীর জীবন, সেই কাহিনিই দেখা যাবে এই ধারাবাহিকে। সিরিয়ালে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে ঊষসী চক্রবর্তীকে।

শাশুড়ি-বৌমার ঝগড়ার বাইরে গিয়ে নতুন বিষয় নিয়ে কথা বলবে এই ধারাবাহিক. নির্মাতাদের মতে, এই মেগা ছেলে মেয়েদের ধারণা বদলাতে সাহায্য করবে। বাবা-মায়ের সঙ্গে খারাপ ব্যবহারে সমস্যার সমাধান হয় না। সমাজের বিভিন্ন সমস্যাও উঠে আসবে এই ধারাবাহিকে।

এছাড়াও সার্কাসের ঘোড়া নামে একটি ছবিতে কাজ করছেন ইন্দ্রাণী। সেখানে অভিনেত্রীর বিপরীতে রয়েছে সাহেব চট্টোপাধ্যায়। এই জুটিই জনপ্রিয় হয়েছিল গোয়েন্দা গিন্নি ধারাবাহিকে। স্টার জলসায় প্রায় প্রাইম টাইমে দেখা যাবে শ্রীময়ী।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Indrani halders new television serial

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X