বড় খবর


বিয়ে সারলেন টেলিতারকা জুটি সায়ন্তনী-ইন্দ্রনীল, বিয়ের আসরে চাঁদের হাট

তারকা সমাবেশে একেবারে ছিমছাম আয়োজনের মাধ্যমেই বিয়ে সম্পন্ন হল।

sayantani

টলিপাড়ায় এখন বিয়ের মরসুম। দেবলীনা-গৌরব, ত্বরিতা-সৌরভ, ইমন-নীলাঞ্জন, ওম-মিমি, নীল-তৃণা এবং রুদ্রজিৎ-প্রমিতার পর এবার সাত পাকে বাঁধা পড়লেন টেলিভিশনের আরেক তারকাজুটি ইন্দ্রনীল মল্লিক (Indranil Mallick) ও সায়ন্তনী সেনগুপ্ত (Sayantani Sengupta)। একেবারে ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের সাক্ষী রেখেই সারা জীবনের জন্য গাঁটছড়া বাঁধলেন টেলি তারকাজুটি।

প্রসঙ্গত, দিন কয়েক ধরেই সায়ন্তনী সেনগুপ্তের বিয়ে নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিল। বিশেষত, তাঁদের বিয়ের আগে ‘ব্যাচেলরেট পার্টিতে’ যখন হাজির হয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছিলেন গীত রায়, তখন থেকেই জল্পনার সূত্রপাত। আর সেসব গুঞ্জনকে সত্যি করেই প্রেম দিবসে বিয়েটা সেরে ফেললেন ইন্দ্রনীল মল্লিক ও সায়ন্তনী সেনগুপ্ত। তবে খুব একটা আড়ম্বরপূর্ণ অনুষ্ঠান নয়। ঘরোয়া অনুষ্ঠান। একেবারে ছিমছাম আয়োজনের মাধ্যমেই বিয়ে হল।

sayantani

এক্কেবারে অন্যরকম সাজে বিয়ের পিঁড়িতে হাজির হন সায়ন্তনী। অভিনেত্রীর পরনে ছিল লাল বেনারসি। মানানসই সোনার গয়না। খোলা চুলে দিব্যি লাগছিল। সিঁথি রাঙানো সিঁদুরে। এমনভাবেই ক্যামেরার সামনে ধরা দিলেন সায়ন্তনী। ইন্দ্রনীলকেও দেখা গেল সনাতনী সাজে। বিয়ের অনুষ্ঠানের জন্য ধুতি-পাঞ্জাবীই বেছে নিয়েছিলেন তিনি।

সাক্ষী ছিলেন টেলিপাড়ার একেবারে কাছের বন্ধুরাই। সায়ন্তনী-ইন্দ্রনীলের বিয়ের আসরে দেখা মিলল গীত রায়ের পাশাপাশি চান্দ্রেয়ী, রুকমা, বিদীপ্তা চক্রবর্তীদেরও। হাজির ছিলেন ‘ত্রিনয়নী’ খ্যাত শ্রুতি দাস ও পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার। বিয়ের পর সায়ন্তনী এবং ইন্দ্রনীলের নাচের মুহূর্তও উঠে আসে সামাজিক মাধ্যমে।

Web Title: Indranil mallick sayantani sengupta got hitched

Next Story
নীল-তৃণার রিসেপশনে মুঘল আন্দাজ, বিরিয়ানি-চিকেন চাপ-খুশখা পোলাওয়ে উদরপূর্তিnil-trina
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com