বড় খবর

সলমনের জন্মদিনে জোড়া সেলিব্রেশন! কেন জানেন? দেখুন পানভেলে জমজমাট পার্টির ছবি

জন্মদিনে গ্যালাক্সির সামনে নোটিশ ঝোলালেন ভাইজান।

salman-khan

বলিউড ভাইজানের ৫৫তম জন্মদিন। আর তাঁর জন্মদিন মানেই মুম্বইয়ের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টকে ঘিরে যেন এক উৎসব। বিশেষ দিনে প্রিয় অভিনেতাকে একঝলক দেখার জন্য, কিংবা শুভেচ্ছাবার্তা দেওয়ার জন্য জন্মদিনের আগের রাত থেকেই গ্যালাক্সির সামনে ভিড় জমতে শুরু করে। এরপরের দৃশ্যটা সম্ভবত অনেকেই জানেন। বারান্দায় এসে অনুরাগীদের উদ্দেশে চুমু ছোঁড়েন সলমন খান (Salman Khan)। আর সে কী হইহই কাণ্ড! তবে অতিমারী পরিস্থিতিতে যেখানে সতর্কতা অবলম্বনের জন্য জমায়েতের উপর নিষেধাজ্ঞা জারি হয়েছে দেশজুড়ে, সেখানে এবার কী আর বলিউড ভাইজানের জন্মদিনে সেরকম দৃশ্য ধরা পড়বে গ্যালাক্সির সামনে? অতঃপর আগেভাগে সলমন নিজেই নিজের বাংলোর সামনে নোটিস ঝুলিয়ে দিলেন।

ভক্তদের উদ্দেশে বার্তা দিয়েছিলেন যে, “এবার যেন তাঁরা আর গ্যালাক্সির সামনে জমায়েত না করেন।” তবে সেলিব্রেশন কিন্তু বন্ধ থাকেনি। ভাইজানের জন্মদিন উপলক্ষে পানভেলের ফার্মহাউসে এক পার্টির আয়োজন করা হয়েছিল। তবে আমন্ত্রিত ছিলেন শুধু ঘনিষ্ঠ আত্মীয়স্বজন এবং বন্ধুবান্ধবরাই। উল্লেখ্য, গতবছর এই দিনেই ভাইজানের বোন অর্পিতা শর্মার কোল আলো করে জন্ম নিয়েছিল এক কন্যাসন্তান। অতঃপর মামা-ভাগ্নী দু’জনেরই জন্মদিন উদযাপন হল একসঙ্গে। পানভেলের পার্টিতে উপস্থিত ছিলেন সালিম খান, সোহেল, বোন আলিভিরা অগ্নিহোত্রী এবং তাঁর স্বামী অতুল অগ্নিহোত্রী, কমেডিয়ান সুনীল গ্রোভার, পরিচালক মুকেশ ছাবড়া এবং রাজনীতিক বাবা সিদ্দিকি-সহ আরও অনেকে।

 

View this post on Instagram

 

A post shared by yogen shah (@yogenshah_s)

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

 

View this post on Instagram

 

A post shared by ayat_ahil2730 (@ahil_ayat2730)

 

View this post on Instagram

 

A post shared by A.S.piring❤️ (@aayffanclubb)

 

View this post on Instagram

 

A post shared by A.S.piring❤️ (@aayffanclubb)

 

View this post on Instagram

 

A post shared by Aayush Sharma (@aayushsharma6363)

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Inside salman khans birthday party

Next Story
“সুশান্তের মৃত্যু খুন না আত্মহত্যা, এবার অন্তত সিবিআই বলুক!”Sushant
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com