IPL 2018: গ্র্যান্ড ফিনালের জন্য তৈরি বরুণ-জ্যাকলিনরা, দেখে নিন তাঁদের প্রস্তুতি

আই পি এল ২০১৮ গ্র্যান্ড ফিনালে: কৃতি শ্যানন, জ্যাকলিন ফার্নান্ডেজ, ক্যাটরিনা কাইফের মতো বলিউড তারকারা মঞ্চ মাতাবেন আইপিএলের ফাইনাল ম্যাচের আগে।

By: Mumbai  May 27, 2018, 4:26:05 PM

আর কিছুক্ষণ পরেই আইপিএল ইলেভেনের গ্র্যান্ড ফিনালে।মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুখোমুখি মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস ও কেন উইলিয়ামসনের সানরাইর্জাস হায়দরাবাদ। শুধু হেভিওয়েট ফাইনালের দিকেই নয়, চোখ থাকবে সমাপ্তি অনুষ্ঠানেও। ম্যাচ শুরু হওয়ার আগে মঞ্চে আগুন জ্বালাবেন কৃতি শ্যানন, জ্যাকলিন ফার্নান্ডেজ ও ক্যাটরিনা কাইফরা। শেষ মুহূর্তের প্রস্তুতি এখন তুঙ্গে। আর তারকারাই সেই মহড়ার ভিডিও শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়।

জ্যাকলিন ভীষণ উত্তেজিত এই ইভেন্ট নিয়ে। রেস থ্রি-র অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায়। জুড়ুয়া টুয়ের ‘টন টনা টন’ এবং ‘উচি হ্যায় বিল্ডিং’ গানে কোমর দোলাবেন তিনি। তারই মহড়ার কিছু ছবি নায়িকা শেযার করেছেন ইনস্টাগ্রামে। বাদ যাননি বরুণ ধাওয়ানও। সোশ্যালে ছবি পোস্ট করে তিনি লিখেছেন, “#IPL2K18, রোমাঞ্চকর। দুটো দলকেই শুঙেচ্ছা আজকের জন্য।”

 

 

#IPLRehearsals ????????????

A post shared by Kriti (@kritisanon) on

২০১৬-র আইপিএলে ক্যাটরিনার পারফরম্যান্স হেডলাইনে এসেছিল। আবার দু বছর পরে একই মঞ্চে ফিরছেন তিনি। ক্যাটরিনার দশ মিনিটের ঝলক দেখা যাবে মঞ্চে। শোনা যাচ্ছে টাইগার জিন্দা হ্যায়ের “সোয়্যাগ সে স্বাগত গানে” মঞ্চ মাতাবেন তিনি। সলমন খান, জ্যাকলিন, অনিল কাপুর, করিনা কাপুর, সোনম কাপুর ও স্বার ভাস্বররা মঞ্চে এলে শো হোস্ট করবেন সনজু কাপুর ও রণবীর কাপুর।

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ipl 2018 jacqueline fernandez varun dhawan

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রণক্ষেত্র মুঙ্গের
X