scorecardresearch

বড় খবর

সেরে উঠছেন ইরফান, গান গেয়ে পাঠাচ্ছেন বন্ধু বিশাল ভরদ্বাজকে

Irrfan Khan cancer: বিশালের কথায় স্বস্তি পেয়েছে ফ্যান মহল। এদিন আরও সুখবর দেন পরিচালক। জানান, ইরফানের সঙ্গে একটি ছবিতে কাজ করতে চলেছেন তিনি। ইরফান সুস্থ হয়ে ফিরলেই শুটিং-এর কাজ শুরু হবে।

সেরে উঠছেন ইরফান, গান গেয়ে পাঠাচ্ছেন বন্ধু বিশাল ভরদ্বাজকে
"আমি ওঁর দ্রুত আরোগ্য কামনা করি" অভিনেতা ইরফানের উদ্দেশ্যে এমনই বললেন পরিচালক।

“প্রত্যাশিত ঘটনা আমাদের হঠাৎই বড় করে দেয়, যেটা আমি শেষ কয়েকদিনে বুঝতে পারছি” ক্যান্সারের সঙ্গে লড়তে গিয়ে এমনই লিখেছিলেন অভিনেতা ইরফান খান। তবে ধীরে ধীরে সেরে উঠছেন ইরফান। এমনটাই জানিয়েছেন তাঁর বন্ধু বিশাল ভরদ্বাজ। সম্প্রতি হরিহরণের একটি গানের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশাল। সেখানেই একথা জানান পরিচালক। তিনি আরও জানিয়েছেন যে তাঁর সঙ্গে নিয়মিত যোগাযোগও করছেন ইরফান। এদিন অনুষ্ঠানে তিনি বলেন “আমার সঙ্গে যোগাযোগ রাখছেন ইরফান। ও যে সেরে উঠছেন এটা সত্যিই খুব ভাল ব্যাপার। আমি ওঁর দ্রুত আরোগ্য কামনা করি। আশা করছি ওঁ খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে আবারও কাজে ফিরবে। ইদানিং আমার সঙ্গে ইরফানের রোজ কথা হচ্ছে। আজকাল প্রায়ই নিজের গলায় গান গেয়ে ভয়েস নোট পাঠায় আমাকে। ও নিয়মিত ক্রিকেট ম্যাচও দেখছে বলে জানিয়েছে আমায়।”

আরও পড়ুন: Irrfan Khan Health: ক্যানসার আক্রান্ত ইরফানের খোলা চিঠি

চলতি বছর গোড়ার দিকে ইরফানের অসুস্থতার কথা জানা যায়। অভিনেতা জানিয়েছিলেন, নিউরোএন্ডোক্রিন ক্যান্সারে আক্রান্ত হয়েছেন তিনি। এখন বিদেশে তাঁর চিকিৎসা চলছে। তাঁর অসুস্থতার খবরে শোকের ছায়া নেমে আসে বি-টাউনে। কিছুদিন আগে অভিনেতা তাঁর ফ্যানেদের জন্য একটি খোলা চিঠি শেয়ার করেন, যেখানে অনুরাগীদের তিনি অকপটে জানিয়েছিলেন, তাঁর হাই-গ্রেড নিউরোএন্ডোক্রিন ক্যানসার হয়েছে এবং বিদেশে এই রোগের সঙ্গে মোকাবিলা করছেন তিনি।  তাঁর জীবনে এ এক অদ্ভুত অভিজ্ঞতা, একথাও জানান ইরফান।

তবে বিশালের এই কথায় স্বস্তি পেয়েছে ফ্যান মহল। এদিন আরও সুখবর দেন পরিচালক। তিনি জানান, ইরফানের সঙ্গে একটি ছবিতে কাজ করতে চলেছেন তিনি। ইরফান সুস্থ হয়ে ফিরলেই শুটিং-এর কাজ শুরু হবে। শুধু বিশালই নন, পরিচালক সুজিত সরকারের সঙ্গেও কাজ করবেন ইরফান। ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া এক সাক্ষাৎকারে সুজিত কিছুদিন আগে জানান, উধম সিংয়ের বায়োপিকে মুখ্য চরিত্রে অভিনয় করবেন ইরফান, এবং সম্ভবত এই বছরের শেষের দিকেই শুরু হবে শুটিং। সব মিলিয়ে ইরফানের ফেরার পথ চেয়ে বসে আছে গোটা ইন্ডাস্ট্রি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Irrfan khan sends songs recorded in his voice to vishal bhardwaj