scorecardresearch

মুখ ঢেকে, নিজেকে আড়াল করে চলে যেতে দেখা গেল ক্যান্সারে আক্রান্ত ইরফানকে

গলায় মাফলার, যা দিয়ে মুখের অর্ধকাংশ ঢাকা। চোখে আবার সানগ্লাস। তাতেও ঢাকতে পারেন নি নিজের পরিচয়। ইনি অভিনেতা ইরফান খান।

মুম্বই বিমানবন্দরে মুখে কাপড় বেঁধে দ্রুত গতিতে হেঁটে যাচ্ছেন এক ব্যক্তি। পরনে সাদা শার্টের ওপর গোলাপি জ্যাকেট ও ট্র্যাক প্যান্ট। মাথায় টুপি। গলার মাফলার দিয়ে ঢেকে রাখা মুখ। চোখে আবার সানগ্লাস। তাতেও ঢাকতে পারেননি নিজের পরিচয়। ইনি অভিনেতা ইরফান খান।

অগত্যা পিছনে ধাওয়া করে পাপারাৎজিরা। অসংখ্য ক্যামেরার লেন্স, মুহূর্তের মধ্যে জ্বলে ওঠে গোটা ফ্ল্যাশের ঝলকানি সব দেখে বিরক্তির সঙ্গে গতি বাড়ালেন অভিনেতা।

গত বছর অভিনেতা ইরফান খান জানিয়েছিলেন, নিউরো এন্ডোক্রিন টিউমারে ভুগছিলেন তিনি। বিদেশে চিকিৎসাও চলছে তাঁর। তখনই শোকের ছায়া নেমে আসে বি-টাউনে। তবে তাঁর অসুস্থতা নিয়ে ধোঁয়াশা ছিল। তিনি অকপটে জানিয়েছেন, তাঁর হাই-গ্রেড নিউরোএন্ডোক্রিন ক্যানসার হয়েছে, এবং বিদেশে এই রোগের চিকিৎসা চলছে।

https://platform.twitter.com/widgets.js

সূত্রের খবর, তবে এ শহরে তিনি চিকিৎসার জন্য আসেন নি। শোনা যাচ্ছে খুব শিগগির কাজে ফিরছেন অভিনেতা। সুজিত সরকারের পরিচালনায় তাঁকে অভিনয় করতে দেখা যাবে। এর আগে পিকু ছবিতে সুজিতের সঙ্গে কাজ করেছিলেন ইরফান। একবছর আগেই সুজিত সরকারের পরিচালনায় উধম সিংয়ের বায়োপিকের চিত্রনাট্য পছন্দ হয়েছিল ইরফানের।

১৯৪০-এ বিট্রিশ সরকারের অধীনস্থ পাঞ্জাবের অফিসার মাইকেল ও’ডায়ারকে হত্যা করেন উধম সিং। প্রতিশোধে ১৯১৯ এর হত্যাকাণ্ড। এই বায়োপিকে মুখ্য চরিত্রে থাকছেন ইরফান।

Raad the full story in English

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Irrfan khan spotted by shutterbugs at mumbai airport