scorecardresearch

বড় খবর

ইরফান ভক্তদের জন্য মিষ্টি মুহূর্ত, সোশ্যাল মিডিয়ায় ছেলে বাবিলের উপহার

হোক না ছবি, প্রিয় অভিনেতার ফ্রেমবন্দি মুহূর্তেও সবাই বেশ খুশি।

ইরফান ভক্তদের জন্য মিষ্টি মুহূর্ত, সোশ্যাল মিডিয়ায় ছেলে বাবিলের উপহার
তাঁর অনুরাগী থেকে সিনেমাপ্রেমী সকলেই এতদিন পর ইরফানের হাসির এক ঝলক পেয়ে বেজায় খুশি

কথায় বলে শিল্পীর শিল্পের কখনওই মৃত্যু হয় না। আর সেই নাম যদি হয় ইরফান খান (Irrfan Khan) তবে রুপোলি পর্দায় তিনি একাই একশো। দেহ মিলিয়ে গেলেও তাঁর সৃষ্টি হারিয়ে যায় না কোনওদিন। সেই অভিনয় দক্ষতা, সেই সংলাপ বলার ধরন আর সেই অসাধারণ ভঙ্গির প্রকাশ আর হয়তো দেখা যাবে না কোনওদিন। অনুরাগীরা প্রতি মুহূর্তে মিস করেন তাঁকে। তাই তাঁর ভক্তদের উদ্দেশ্যে পুত্র বাবিল দিলেন এক ছোট্ট তবে মন ভাল করা উপহার। 

বাবার এক নিদারুণ হাসি মুখের ছবি শেয়ার করে বাবিল ক্যাপশনে লেখেন, “বেশ কিছুদিন পর তাঁর অগুনতি দর্শকদের জন্য ইরফানের আনন্দমুখর এক মুহূর্তের ছবি শেয়ার করলাম।” ছবিতে উপস্থিত ইরফান জায়া সুতপাও। মুহূর্তের মধ্যে হাজার ভালবাসার মন্তব্য উঠে আসে। তাঁর অনুরাগী থেকে সিনেমাপ্রেমী সকলেই এতদিন পর ইরফানের হাসির এক ঝলক পেয়ে বেজায় খুশি। হোক না ছবি, প্রিয় অভিনেতার ফ্রেমবন্দি মুহূর্তেও সবাই বেশ খুশি।

অনেকেই বাবিলকে ধন্যবাদ জানিয়েছেন এই উপহারের জন্য। বাবিল নিজের এবং মায়ের ছবি শেয়ার করে লেখেন, এটিই লাইমলাইটে থাকার প্রভাব, আর শিশুদের মতো আচরণ করা যাবে না। গত একবছরে নানান দায়িত্ব এবং গ্ল্যামার ওয়ার্ল্ডের চমকে বাবিল আর সেই ছোট নেই। মায়ের তদারকির সঙ্গে সঙ্গে এখন সে বলিউডে পদার্পণের লক্ষ্যে। অনভিতা দত্ত গুপ্তনের ছবি ‘কালা’ তে ডেবিউ করছেন তিনি। পরে সুজিত সরকারের পাইপলাইনে-এও তাঁকে দেখা যেতে পারে বলে জানা যাচ্ছে। 

সময় পেরিয়ে যায় হাওয়ার গতিতে। ইরফান আজ নেই প্রায় একবছর। তবে আজও রুপোলি পর্দায় আগের মতোই জড়িয়ে আছেন তিনি। বহুদিন যুদ্ধ করেছিলেন ক্যানসারের সঙ্গে, তবে আর লড়তে পারেননি শেষ পর্যন্ত। তাঁর থেকে শেখার শেষ নেই, জানার অন্ত নেই। নিজের অভিনয় দক্ষতা টেনে নিয়ে গিয়েছিল হলিউডের মাটিতে। পেয়েছেন বহু সম্মান। অগুনতি মানুষের ভালবাসা। সেদিন আয়ুষ্মান বলেন, “হর কোই ফনকার ইরফান নাহি হোতা”। সত্যিই সব অভিনেতা একেবারেই ইরফান হতে পারেন না। তিনি এক এবং অনন্য।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Irrfan khans son babil shared a lovable picture for the fans