বড় খবর

‘আবার দেখা না হওয়া পর্যন্ত এভাবেই কথা চলতে থাক’, ইরফানকে চিঠি সুতপার

ইরফান চলে গেছেন মাস গড়িয়ে গেল, স্বাভাবিকভাবেই এখনও শোকে স্ত্রী সুতপা। এদিন ফেসবুকে অভিনেতার উদ্দেশে আবেগঘন পোস্ট করলেন তিনি। ২৯ এপ্রিল জীবনাবসান হয়েছে অভিনেতা ইরফানের।

Wife Sutapa Sikdar shares Irrfan Khan's favourite Rabindrasangeet by Vikram Singh Khangura
সুতপা ও ইরফান। ছবি: সুতপা সিকদারের ফেসবুক প্রোফাইল থেকে

যে কোনও মৃত্যুই কষ্টের। বিশেষ করে তা যদি কাছের মানুষকে দূরে নিয়ে যায় তাহলে তো সীমাহীন। ইরফান চলে গেছেন মাস গড়িয়ে গেল, স্বাভাবিকভাবেই এখনও এখনও শোকস্তব্ধ স্ত্রী সুতপা। এদিন ফেসবুকে অভিনেতার উদ্দেশে আবেগঘন পোস্ট করলেন তিনি। আংরেজি মিডিয়ামের অভিনেতার সঙ্গে ছবি পোস্ট করে সুতপার কলম বলে চলল কিছু আবেগঘন কথা।

তিনি লিখলেন, ”ঠিক ও ভুল- এই সমীকরণকে ছাপিয়ে আরও একটি পৃথিবী রয়েছে। আমি তোমার সঙ্গে সেখানে দেখা করব। যেখানে প্রাণ ঘাসের উপরে শায়িত, সেখানেই তোমার সঙ্গে বিশ্বের যাবতীয় কথোপকথন হবে। শুধু সময়ের অপেক্ষা…দেখা হবে, কথা হবে…ততক্ষণ এভাবেই কথা চলতে থাক”

আরও পড়ুন, আমফানে তছনছ বসিরহাটের জন্য নুসরতের পাশে দাঁড়ালেন পরমব্রত-রূপমরা

যেখানে তিনি লিখেছিলেন, ”একটাই রাগ ওর উপর, হি হ্যাজ স্পয়েলড মি ফর লাইভ। ওর পরিপূর্ণতার প্রতি নিষ্ঠা আমায় কখনও সাধারণ বিষয়ে স্থিত হতে দিল না। ক্যাকোফনি ও বিশৃঙ্খলার মধ্যেও ছন্দ দেখতে পেত, আমিও অপটুতার সঙ্গে সেই ছন্দে পা মেলাতে শিখেছি।”

৩৫ বছরের সম্পর্কের মাঝপথে সুতপাকে একা করেই চলে গেলেন ইরফান। সুতপা তাঁর লেখায় বলেছিলেন, ”আমাদের বিয়ের সম্পর্ক ছিল না, ছিল একটি সংগঠন ছিল।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Irrfan khans wife sutapa shares emotional note writes till we meet again

Next Story
”তোর হাত ধরেই তো মানুষ আমায় নতুন করে চিনলো’, ঋতুর মৃত্যুবার্ষিকীতে প্রসেনজিৎ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com