বড় খবর

সেলফি নিতে গিয়ে ধাক্কা-হুড়োহুড়ি! ‘নাচানাচি বন্ধ কর..’ ধমক সলমনের, দেখুন ভিডিও

ধাক্কাধাক্কি, হুড়োহুড়িতে বেজায় বিরক্ত যান ভাইজান।

Salman Khan, Salman Khan yelled at a fan, Salman Khan fans, ভক্তকে ধমক সলমনের, সলমন খান, bollywood, bengali news today
সেলফি নিতে গিয়ে ধাক্কা-হুড়োহুড়ি! ধমক সলমনের

প্রিয় অভিনেতাকে একঝলক দেখার জন্য কিংবা তাঁর স্পর্শ পাওয়ার জন্য অনুরাগীরা সবসময়েই আকুল। আর সেই তারকাই যদি হাতের নাগালে থাকেন, তাহলে টুক করে একটা সেলফি তুলে নেওয়ার সুযোগ সম্ভবত কেউই ছাড়েন না। আর বলিউডের ভাইজান বলতে এমনিতেই অজ্ঞান তাঁর ভক্তরা। তাঁকে সামনে পেয়ে সেলফি তুলতে গিয়েও ছিলেন এক ব্যক্তি। আর সেখানেই ঘটল বিপদ! ধাক্কাধাক্কি, হুড়োহুড়িতে বেজায় বিরক্ত হয়ে গেলেন সলমন খান (Salman Khan)। অতঃপর, ধমক দিতেও ছাড়লেন না। আর সলমনের ধমক দেওয়ার সেই মুহূর্তই পাপ্পারাজিদের ক্যামেরাবন্দি হওয়ার দৌলতে এখন নেটদুনিয়ায় শোরগোল ফেলে দিয়েছে।

বলিউডের অনেকেই সলমন খানকে বদমেজাজী বলেন। দুঃস্থদের জন্য তাঁর মন যেমন কাঁদে, তেমনই অন্যায় দেখলে উচিত কথা শোনাতে ছাড়েন না তিনি। অনুরাগীদের যেমন দু’ হাত ভরে সাহায্য করতে কার্পণ্য করেন না, তেমনই তাঁদের ঔদ্ধত্যে শাসনও করেন। এদিনও সেরকমই এক কাণ্ড ঘটল।

[আরও পড়ুন: গায়ে জ্বর, এনসিবি ডাকলেও হাজিরা দিলেন না আরিয়ান খান! দিল্লি থেকে এলেন নতুন কর্তা]

সলমন তাঁর আগামী সিনেমা ‘অন্তিম’ (Antim: The Final Truth)-এর প্রমোশনে যাচ্ছিলেন। অতঃপর বলিউড সুপারস্টারকে দেখে পাপ্পারাজিরা ক্যামেরা তাক করেন। আর ঠিক সেই মুহূর্তেই জনৈক ব্যক্তি তড়িৎ গতিতে ছুটে এসে ফ্রেমের মধ্যে ঢুকে ভাইজানের সামনে ক্যামেরা বাগিয়ে আবদার করেন সেলফি তোলার। সলমন প্রথমেই আবেদন জানান, ক্যামেরাম্যানরা ছবি তুলছেন সরে দাঁড়াতে। কিন্তু ওই ব্যক্তিও নাছোড়বান্দা। মোবাইল নিয়ে প্রায় সলমেনর ঘাড়ের উপর চলে আসেনয। তখনই মেজাজ হারান অভিনেতা। ধমক দিতেও ছাড়েননি। সপাটে বললেন, “নাচানাচিটা বন্ধ কর।” আর সেই মুহূ্র্তই এখন নেটদুনিয়ায় ভাইরাল। তবে ভাইজানের কাছ থেকে খেয়ে শেষমেশ ওই ভক্ত সরেও দাঁড়ান সেখান থেকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Irritated salman khan yelled at a fan says naachna band kar

Next Story
নাকে-মুখে নল, চুল নেই মাথায়, হাসপাতালে শয্যাশায়ী! কষ্টের দিনের কথা মনে করলেন মণীষাmanisha koirala, cancer, tough days, health, National Cancer Awareness Day, মণীষা কৈরালা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com