বড় খবর

চুপিসারে স্বস্তিকা দত্তর সঙ্গে প্রেম করছেন শোভন গঙ্গোপাধ্যায়! জোর গুঞ্জন টলিপাড়ায়

টেলি অভিনেত্রী এবং গায়ককে মাঝেমধ্যেই শহরের ইতি-উতি দেখা যাচ্ছে। প্রেম প্রসঙ্গে কী বলছেন তাঁরা?

swastika-shovan

শীতের শহরে সম্পর্কের উষ্ণতা খানিক বেড়েছে বইকী! চুপিসারে কি প্রেম করছেন স্বস্তিকা দত্ত আর শোভন গঙ্গোপাধ্যায়? জোর গুঞ্জন টলিপাড়ায়। কারণ, মাঝেমধ্যেই স্বস্তিকা (Swastika Dutta) আর শোভনকে (Sovan Ganguly) দেখা যাচ্ছে আজ অমুক কফি শপে তো পরশু তমুক কফিশপে। কিন্তু দু’জনের কেউই সম্পর্কের বিষয়ে মুখ খুলতে নারাজ। ‘কী করে বলবো তোমায়’ ধারাবাহিকের দৌলতে স্বস্তিকা এখন টেলিদর্শকদের অন্দরমহলে বেজায় জনপ্রিয়। টেলিভিশনের স্ক্রিনে কর্ণর সঙ্গে তাঁর প্রেম রীতিমতো জমে উঠেছে। দর্শকরাও বেশ উপভোগ করছেন কর্ণ-রাধিকার জুটিরহ দুষ্টু-মিষ্টি সম্পর্ক। তবে বাস্তবে স্বস্তিকা ডেট করছেন অন্য কাউকে! আজ্ঞে হ্যাঁ, এমন গুঞ্জনই চাউর হয়েছে ইন্ডাস্ট্রির অন্দরে।

দিন কয়েক আগেই কর্ণ ওরফে ক্রুশল আহুজার সঙ্গে আদ্রিজা রায়ের ছবি দেখে নেটজনতারা রেগে আগুন হয়ে গিয়েছিলেন। কারণ, কর্ণর পাশে রাধিকাকেই দেখতে অভ্যস্ত তাঁরা। তবে স্বস্তিকাও পিছিয়ে নেই। গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে তাঁকে শহরের ইতি-উতি দেখা যাচ্ছে। পুজোর সময়েই এক বন্ধুর বাড়িতে একসঙ্গে ফ্রেমবন্দি হয়েছিলেন স্বস্তিকা-শোভন। তারপর সম্প্রতি স্বস্তিকার সঙ্গে শোভনের এক ইনস্টাগ্রাম স্টোরি বেজায় শোরগোল ফেলে দিয়েছিল। এর আগে গায়িকা ইমন চক্রবর্তীর সঙ্গে বহু বছরের প্রেমের সম্পর্ক ছিল শোভনের। সেই সম্পর্ক এখন অতীত। ইমন এখন সংগীত পরিচালক নীলাঞ্জন ঘোষের সঙ্গে সংসার পাততে চলেছেন। কাজেই দুয়ে দুয়ে চার করে অনেকেরই এখন ধারণা স্বস্তিকা দত্তর সঙ্গে নাকি প্রেম করছেন শোভন গঙ্গোপাধ্যায়।

মঙ্গলবার সকালে সেই জল্পনার যজ্ঞে ঘৃতাহূতি দেওয়ার মতো কাজ করেছে স্বস্তিকার প্রোফাইলের একটি ছবি। যেখানে তাঁকে দেখা গিয়েছে এক কফিশপে শোভনের সঙ্গে বসে হাসিমুখে নিজস্বী তুলতে। তবে নজর কেড়েছে অভিনেত্রীর আঙুলের আংটি। তাতেই অনেকে মনে করছেন গোপনেই বাগদান সেরে ফেলেছেন স্বস্তিকা-শোভন।

এদিকে প্রশ্ন করলেই দু’জনের এক উত্তর, “প্রকাশ্যে বলার মতো পর্যায়ে সম্পর্ক এখনও পৌঁছোয়নি। একে প্রেম বলতে রাজি নই। তবে আমরা দু’জনেই খুব ভাল বন্ধু।” কিন্তু সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবি তো বলছে অন্য কথা! রসায়ন যে ভালই জমাট বেঁধেছে, তা ছবিগুলো দেখলেই বোঝা যায়।

 

View this post on Instagram

 

A post shared by shovan ganguly (@shovan_ganguly)

Get the latest Bengali news and Television news here. You can also read all the Television news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Is sovan ganguly swastika dutta dating each other275173

Next Story
হবু বর নীলাঞ্জনকে পাশে নিয়ে আইবুড়ো ভাত খেলেন ইমন, ‘নীলামন’কে শুভেচ্ছা অনুরাগীদেরIman
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com