শুটিং শুরু করতে কতটা প্রস্তুত টলিপাড়া? বৈঠকে বসছে বাংলা ইন্ডাস্ট্রি

ইতিমধ্যেই বলিউডের নির্দেশিকা এসে পৌঁছেছে, কিন্তু তা পুরোটা মেনে চলা বাংলা ইন্ডাস্ট্রির পক্ষে কতটা সম্ভবপর তা নিয়েও আলোচনা হবে। সূত্রের খবর, বৈঠকে নয়া নির্দেশিকা তৈরির কথাও রয়েছে।

By: IE Bangla Entertainment Desk
Edited By: Debasmita Das Kolkata  Updated: May 31, 2020, 12:13:54 AM

করোনা আতঙ্কে বন্ধ হয়ে গিয়েছে শুটিং। সিনেমাহলেও পড়েছে তালা। টান পড়েছে কয়েক হাজার মানুষের রুটি রুজিতে। কিছুদিন আগে ব্রডকাস্টার অ্যান্ড টেলিভিশন প্রোডিউসার্স গিল্ড অফ ইন্ডিয়া টুইটারে শুটিংয়ের নয় গাইডলাইনের কথা জানিয়েছে। এবার বাংলার পালা। চতুর্থ দফার লকডাউন শেষে কি শুটিং শুরু করতে পারবে টলিপাড়া?

ইতিমধ্যেই বৃহস্পতিবার প্রোডিউসার্স গিল্ড, আর্টিস্ট ফোরাম, ইমপা এবং চ্যানেলগুলির কর্তৃপক্ষ একদফা বৈঠকে বসেছেন। সেখানে আর্টিস্ট ফোরামের সাধারণ সম্পাদক অরিন্দম গঙ্গোপাধ্যায়, কার্যকরী সভাপতি শঙ্কর চক্রবর্তী, মন্ত্রী অরূপ বিশ্বাস উপস্থিত ছিলেন। যদিও তাতে কোনও সিদ্ধান্তে পৌঁছতে পারেননি তাঁরা। জানা গিয়েছে, ২ জুন স্বরূপ বিশ্বাসের নেতৃত্বে আরও একটি বৈঠক হতে চলেছে।

আরও পড়ুন, আমফানে তছনছ বসিরহাটের জন্য নুসরতের পাশে দাঁড়ালেন পরমব্রত-রূপমরা

ইতিমধ্যেই বলিউডের নির্দেশিকা এসে পৌঁছেছে, কিন্তু তা পুরোটা মেনে চলা বাংলা ইন্ডাস্ট্রির পক্ষে কতটা সম্ভবপর তা নিয়েও আলোচনা হবে। সূত্রের খবর, বৈঠকে নয়া নির্দেশিকা তৈরির কথাও রয়েছে। তারপরেই ৪ঠা জুন মন্ত্রী অরূপ বিশ্বাসের সঙ্গে আর এক দফার আলোচনায় বসবে বাংলা বিনোদন জগত।

কী কী সতর্কতা অবলম্বন করা যায়, কতজন উপস্থিত থাকতে পারে শুটিং ইউনিটে সমস্তটাই পরিকল্পনা করা হবে। প্রসঙ্গত, বলিউডে নির্দেশিকা মেনেই শুরু হয়েছে অক্ষয় কুমারের শুটিং। এদিকে পশ্চিমবঙ্গেও লকডাউনের নিয়মে ছাড়া ঘোষণা করা হয়েছে। ৮ জুন থেকে খুলে যাচ্ছে সমস্ত সরকারি-বেসরকারি অফিসও। এমতাবস্থায়, শুটিংয়েও ইতিবাচক ফলের আশায় বিনোদন জগতের কর্মীরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Is tollygunj ready to start shooting in this covid situation

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X