জমজমাট বিয়েবাড়ি, ইশার সঙ্গীতে একসঙ্গে নাচলেন শাহরুখ-হিলারি

গতকালই ধুমধাম করে পালন হয়েছে সঙ্গীত অনুষ্ঠান। তবে এটি ছিল শুধুমাত্র বিয়ের ট্রেলার, 'পিকচার আভি ভি বাকি হ্যায়'।

By: New Delhi  Updated: February 5, 2019, 12:01:11 PM

মেগা বিয়ের মরশুমে এবার উদয়পুরে বিয়ের তোড়জোড় ইশা আম্বানির। গতকালই ধুমধাম করে পালন হয়েছে সঙ্গীত অনুষ্ঠান। তবে এটি ছিল শুধুমাত্র বিয়ের ট্রেলার, ‘পিকচার আভি ভি বাকি হ্যায়’।

দীপিকা পাড়ুকোন-রণবীর সিং এবং প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাসের বিয়ের পর এবার বিগ ফ্যাট ওয়েডিং মুকেশ আম্বানি ও নীতা আম্বানির মেয়ে ইশার। গতকালই প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস, ঐশ্বর্য রাই বচ্চন-অভিষেক বচ্চন, বরুণ ধাওয়ান, করিশ্মা কাপুর, সলমন খান, করণ জোহর, সাক্ষী ধোনি সঙ্গে মেয়ে জিভা ধোনিদের দেখা মিলেছে মুম্বই ও উদয়পুর এয়ারপোর্টে।

ওবেরয় গ্রুপের উদয়ভিলায় ইশার সঙ্গীতে গোটা বলিউড সামিল হয়েছিল। অরিজিত্ৎ সিং এর মেলোডি গানে রোমান্টিক মুডে কোমর দোলালেন পাত্র পাত্রী। কালা চশমা এবং দেশী গার্ল গানে অনুষ্ঠান মাতালেন প্রিয়াঙ্কা চোপড়া এবং ক্যাটরিনা কাইফ।

অভিষেক – ঐশ্বর্যের বিখ্যাত ছবি গুরু। সেই ছবির তেরে বিনা গানে পা মেলালেন এই জুটি। তবে এই অনুষ্ঠানের শেষে নজর কেড়েছেন হিলারি ক্লিনটন।শাহরুখ খান, অভিষেক বচ্চন ও ঐশ্বর্যর সঙ্গে বলিউডের গানে স্টেজ মাতিয়েছেন প্রাক্তন মার্কিন সেক্রেটারি।

১২ ডিসেম্বর গাঁটছড়া বাঁধতে চলেছেন ইশা আম্বানি ও আনন্দ পিরমল।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Isha ambani sangeet ceremony priyanka chopra shah rukh khan aishwarya rai

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

BIG NEWS
X