ইশা আম্বানির বিয়ে উপলক্ষে রাজস্থান যাত্রা বলিউডের

বিয়ের মরশুম চলছে। দীপিকা পাড়ুকোন-রণবীর সিং এবং প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাসের বিয়ের পর এবার বিগ ফ্যাট ওয়েডিং ইশা আম্বানির।

By: Mumbai  Dec 8, 2018, 4:22:58 PM

বিয়ের মরশুমে একের পর এক উইকেট পড়ছে বলিউডে। দীপিকা পাড়ুকোন-রণবীর সিং এবং প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাসের বিয়ের পর এবার বিগ ফ্যাট ওয়েডিং মুকেশ আম্বানি ও নীতা আম্বানির মেয়ে ইশার। প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস, ঐশ্বর্য রাই বচ্চন-অভিষেক বচ্চন, বরুণ ধাওয়ান, করিশ্মা কাপুর, সলমন খান, করণ জোহর, সাক্ষী ধোনি সঙ্গে মেয়ে জিভা ধোনিদের দেখা মিলল মুম্বই ও উদয়পুর এয়ারপোর্টে। ইশা আম্বানির বিয়ে বলে কথা, পুরো বলিউড পারি দিয়েছে রাজস্থান।

সূত্রের খবর অনুযায়ী, অতিথিদের কোনও ছবি তুলতে ও সোশাল মিডিয়ায় শেয়ার করতে বারণ করা হয়েছে। বলা হচ্ছে আম্বানিরা অনুষ্ঠানটি ব্যক্তিগত রাখতে চান। শুধুমাত্র অফিসিয়াল ফোটোগ্রাফার ও ভিডিওগ্রাফাররাই বিয়ের ছবি তুলবেন। এবছরের শুরুতে ইতালির লেক কোমোতে আনন্দ পিরমলের সঙ্গে বাগদান হয় ইশা আম্বানির। বিশাল অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল তখন। গ্র্যামি বিজেতা জন লেজেন্ড লাভবার্ডদের উদ্দেশে রোমান্টিক নাম্বারও গেয়েছিলেন।

Bollywood’s Bhai Salman Khan will be attending Isha Ambani’s wedding as well (Photo: Varinder Chawla) ইশা আম্বানির বিয়েতে যোগ দিতে চললেন সলমন খান। ফোটো- ভারিন্দর চাওলা Vidya Balan with husband Siddharth Roy Kapur (Photo: Varinder Chawla) সিদ্ধার্থ রায় কাপুরের সঙ্গে দেখা গেল বিদ্যা বালানকেও। ফোটো- ভারিন্দর চাওলা ক্যামেরার দিকে পোজ দিলেন প্রিয়াঙ্কা ও নিক। ফোটো- ভারিন্দর চাওলা মায়ের হাত ধরে উদয়পুর বিমানবন্দরে নামলেন জিভা ধোনি। ফোটো- ভারিন্দর চাওলা টেলিভিশন অভিনেতা করণ ঠাকরও চলেছেন বিয়ের অনুষ্ঠানে। ফোটো- ভারিন্দর চাওলা বিমানবন্দরে দেখা মিলল অভিষেক বচ্চনের। ফোটো- ভারিন্দর চাওলা শুধু অভিষেক নয় রয়েছেন ঐশ্বর্য রাই বচ্চনও। ফোটো- ভারিন্দর চাওলা বিমানবন্দের পৌঁছে গিয়েছেন বরুণ ধাওয়ানও। ফোটো- ভারিন্দর চাওলা করিশ্মা কাপুর ধরা দিলেন ক্যামেরায়। ফোটো- ভারিন্দর চাওলা ইশা আম্বানির বিয়েতে পৌঁছলেন করণ জোহর। ফোটো- ভারিন্দর চাওলা

লেক কোমো আস্তে আস্তে তারকাদের ডেস্টিনেশন বিয়ের জায়গা হিসাবে বিখ্যাত হয়ে উঠছে। সম্প্রতি দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুর বিয়ের করেন লেক কোমোর অভিজাত ইতালিয়ান রিসর্টে। ইশা আম্বানির বিয়ের নিমন্ত্রন পত্রও সাড়া ফেলেছিল সোশাল মিডিয়ায়। কিছুদিন আগে গৃহ শান্তি পুজোয় ইশাকে দেখা গিয়েছিল সব্যসাচীর কাস্টম মেড লেহেঙ্গায়। বিয়েতে তো কি তাহলে সব্যসাচীর পোশাকেই সাজবেন আম্বানি কন্যা? ১২ ডিসেম্বর গাঁটছড়া বাঁধতে চলেছেন ইশা আম্বানি ও আনন্দ পিরমল।

Read the full story in English 

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Entertainment News in Bengali.


Title: Isha Ambani’s Wedding: ইশা আম্বানির বিয়ে উপলক্ষে রাজস্থান যাত্রা বলিউডের

Advertisement