কলকাতা লজে খুন! গা ছমছমে গল্প নিয়ে ঈশান-সুদীপ্তা-সমর্পিতা-মৌবনী

Crime Thriller: টেলিপর্দায় একটি জমজমাট খুনের গল্প। কেন্দ্রবিন্দুতে রয়েছে কলকাতারই একটি লজ। আর রহস্য ঘনীভূত এক অন্তর্ধান নিয়ে।

By: Kolkata  Updated: September 10, 2019, 07:31:07 PM

Aakash 8 Section 302 crime thriller: অপরাধ ও অপরাধীদের গল্প নিয়ে চলছে আকাশ ৮-এর সিরিজ ‘সেকশন ৩০২’। তারই মধ্যে এসেছে এমন একটি গল্প, যেখানে রহস্য ঘনীভূত তিন নারী ও এক পুরুষকে নিয়ে। আর ঘটনার কেন্দ্রবিন্দুতে রয়েছে একটি হোটেল, কলকাতা লজ। স্বামীর অন্তর্ধান নিয়ে চিন্তিত এক মহিলা আসে পুলিশের কাছে অভিযোগ দায়ের করতে। তার পরেই একের পর এক বিস্ময়কর তথ্য সামনে আসে।

আকাশ ৮-এর ক্রাইম সিরিজের এই গল্পটির নাম ‘কলকাতা লজ’। মঙ্গলবার রাত সাড়ে নটায় সম্প্রচার হবে এই গল্পটি। সম্প্রতি সোশাল মিডিয়ায় এসেছে এই অপরাধের গল্পের প্রোমো। পুলিশের কাছে স্বামীর অন্তর্ধানের বিষয়টি তদন্তের অনুরোধ নিয়ে আসার পরে অপ্রত্যাশিত কিছু তথ্যের সম্মুখীন হয় সেই মহিলা। জানা যায় কলকাতা লজ-এ ঘর বুক করার সময়ে অন্য এক মহিলাকে স্ত্রী বলে পরিচয় দেয় তার স্বামী।

আরও পড়ুন: টেলিভিশন একমাত্র মাধ্যম যা সবার জন্য খোলা: বিশ্বজিৎ

ওদিকে স্বামীর ফোন সুইচড অফ, কিছুতেই তার সঙ্গে যোগাযোগ করা যায় না। কিন্তু শহর থেকে কি ভোজবাজির মতো উধাও হয়ে গেল কোনও মানুষ নাকি তাকে খুন করে লাশ গুম করে দেওয়া হয়েছে কোথাও? বান্ধবীকে নিয়ে স্বামীকে খুঁজতে থাকে সেই মহিলা আর ক্রমশ সামনে আসে একটি পারফেক্ট মার্ডারের প্রচেষ্টা। তবে সব রহস্য গল্পেরই একটি সমাধান সূত্র থাকে। সেই সূত্র ধরেই ক্লাইম্যাক্সে কীভাবে পৌঁছয় গল্পের কেন্দ্রীয় চরিত্ররা, সেটাই মূল আকর্ষণ। দেখে নিতে পারেন এই মার্ডার মিস্ট্রির ট্রেলার নীচের লিঙ্কে ক্লিক করে–

এই খুনের গল্পের টেলিচিত্রায়নে মুখ্য ভূমিকায় রয়েছেন সুদীপ্তা চক্রবর্তী, ঈশান মজুমদার, সমর্পিতা বসু ও মৌবনী সরকার। আকাশ ৮-এর ‘সেকশন ৩০২’ ক্রাইম সিরিজটি একের পর চমকপ্রদ গল্প নিয়ে আসছে। গতকালই সম্প্রচার হয়েছে রিংগো বন্দ্যোপাধ্যায়ের ‘দ্য অডিশন’। প্রত্যেকটি গল্পই বেশ টানটান। যাঁরা অপরাধের গল্প দেখতে ভালোবাসেন সেই দর্শকের মধ্যে অল্পদিনের মধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই সিরিজ।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ishaan mazumder sudipta chakraborty moubani sorcar samarpita bose in aakash 8 crime thriller kolkata lodge

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং