বড় খবর

‘সাফল্যে মাথা খারাপ হয়ে গিয়েছে অরিজিৎ সিংয়ের’, বেনজির কটাক্ষ ইসমাইলের

‘গান না ছড়া বানাও?’, বাদশাকেও ছাড়লেন না ইসমাইল

ইসমাইল দরবার – অরিজিৎ সিং

অরিজিৎ সিং ( Arijit Singh ) – এর একেবারেই মাথা খারাপ হয়ে গেছে! সঙ্গীত পরিচালক এবং গীতিকার ইসমাইল দরবারের ( Ismail Darbar ) এই বক্তব্য নিয়েই নেট দুনিয়া তোলপাড়। বর্তমান প্রজন্মের সকলের কাছেই অরিজিৎ এক এবং অদ্বিতীয়। প্রেম থেকে প্রত্যাখ্যান তার গান শুনেই দিনযাপন সকলের। অজানা এক অনুভূতি রয়েছে তার গলায় – শুধু সাধারণ মানুষ নন, বলিউডের অন্যতম পছন্দের অরিজিৎ। 

সম্প্রতি এটি রেডিও অনুষ্ঠানে ইসমাইল দরবারকে যেই মুহুর্তে বর্তমানে তার সবচেয়ে পছন্দের গায়ক প্রসঙ্গে জানতে চাওয়া হয় তার সাফ উত্তর! ‘অরিজিৎ আমার খুব পছন্দের তবে ওর আকাশছোঁয়া সাফল্য ওর মাথা খারাপ করে দিয়েছে। কেমন যেন অদ্ভুত আচরণ করে সে।’ রেশ টেনেই তিনি বলেন,’ অরিজিৎ মনে করে ওর এখন কাউকে প্রয়োজন নেই। এটি সম্পূর্ণ ভুল – অনেক বড় বড় দিগ্গজ মানুষ এখানে শেষ হয়ে গিয়েছেন। ওর খারাপ চাই না, গড়তে দেখেছি- চাইব যেন আজীবন মানুষের মনে এভাবেই থাকে। আমার কথা শুনলে ওর খারাপ হবে না।’  

এখানেই শেষ নয়! বাদশাহর সম্পর্কে শুনেই রেগে আগুন তিনি। বলেন, এটা আবার গান? বাচ্চাদের যেমন ছড়া হয় ঠিক তেমন – ওদের জন্যই ঠিক আছে। এটিকে সঙ্গীত বলা যায় না। এমনকি তার মতে বাদশা নিজেও জানে এটি শব্দের খেলা ছাড়া আর কিছুই নয়। নিজের অভিজ্ঞতা থেকেই বলেন, বলিউডে টিকতে গেলে কঠোর পরিশ্রমের প্রয়োজন। নিজেকে প্রতিদিন প্রমাণ করতে হবে, সৃষ্টি করতে হবে। সাফল্য পৌঁছাতে গেলে খেটে ওপরে উঠতে হবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ismail darbar said about arijit singh hes innocence is gone

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com