বড় খবর

সোনু সুদের সম্পত্তিতে আয়কর হানা, পিছনে অভিনেতার আপ ঘনিষ্ঠতা?

Actor Sonu Sood: সম্প্রতি দিল্লি সরকারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন সুদ।

Sonu Sood is brand ambassador of Delhi, announce by Cm Kejriwal
অরবিন্দ কেজরিওয়ালের বাড়িতে অভিনেতা সোনু সুদ। ফাইল ছবি

Actor Sonu Sood: অভিনেতা সোনু সুদ সম্পর্কিত ছয় জায়গায় আয়কর হানা। মুম্বই-লখনউ মিলিয়ে ছয়টি জায়গায় বুধবার সারাদিন অভিযান চালান আয়কর আধিকারিকরা। জানা গিয়েছে, সোনু সুদের সংস্থার সঙ্গে একটি রিয়েল এস্টেট সংস্থার জমি চুক্তি খতিয়ে দেখতেই এই অভিযান। এই চুক্তিতে করফাঁকির অভিযোগ উঠেছে। এদিন সকাল থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত চলেছে অভিযান। যদিও অভিনেতার সম্পত্তি বাজেয়াপ্ত করার কোন খবর নেই।

এদিকে, এই ঘটনায় রাজনীতির অভিযোগ তুলেছে দিল্লির শাসক দল আম-আদমি পার্টি। সম্প্রতি দিল্লি সরকারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন সুদ। কেজরিওয়াল সরকারের দেশ কা মেন্টর প্রকল্পের প্রচারক হিসেবে দেখা যাবে এই অভিনেতাকে। সোনু সুদ এবং অরবিন্দ কেজরিওয়াল দিল্লিতে সম্প্রতি বৈঠক করেন। তারপরেই এই আয়কর হানা নিয়ে সুর চড়িয়েছে আপ।

যদিও অভিনেতার পাশে থেকে ট্যুইট করেন কেজরিওয়াল। তিনি লেখেন, ‘সৎ পথে থাকতে অনেক প্রতিবন্ধকতা পেরোতে হয়। কিন্তু সত্যের জয় সবসময়। করোনাকালে যারা সোনুজির সমর্থন পেয়েছেন তাঁদের আশীর্বাদ অভিনেতার সঙ্গে রয়েছে।‘  এই প্রসঙ্গে উল্লেখ্য, করোনার প্রথম ঢেউয়ে আর্ত এবং পরিযায়ীদের ঘরে ফেরাতে সোনু সুদের উদ্যোগ সর্বজনবিদিত। কীভাবে সেই সময় তিনি সেই পরিবারগুলোর পাশে ছিলেন আসমুদ্রহিমাচলের কাছে পৌঁছে গিয়েছে। করোনার দ্বিতীয় ঢেউয়ের সময়েও একই উদ্যোগ নিয়েছিলেন তিনি।  

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: It department surveys six places connected to actor sonu sood entertainment

Next Story
মুসলিম মৌলবাদীদের বিরুদ্ধে বলে খুনের হুমকি পেয়েছি: জাভেদ আখতারJaved Akhtar, Taliban, Right Wing
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com