scorecardresearch

‘জানবাজ’ বনি-কৌশানি, প্রকাশ্যে ছবির ট্রেলার

মুক্তি পেল পরিচালক অনুপ সেনগুপ্তের ছবি ‘জানবাজ’-এর ট্রেলার। ছবিতে এই দুই লাভবার্ডস ছাড়াও রয়েছেন টোটা রায়চৌধুরি। টোটাকে দেখা যাবে পুলিশ অফিসারের ভূমিকায়।

বনি-কৌশানির নতুন ছবি 'জানবাজ'। ফোটো- ইনস্টাগ্রাম

প্রথমবার বাবার ও ছেলের একসঙ্গে কাজ করা। বাবা অনুপ সেনগুপ্ত পরিচালনায় ছেলে মুখ্য চরিত্রে। ছবিতে বনির প্রেমিকাক ভূমিকায় তাঁর রিয়েল লাইফের গার্লফ্রেন্ড কৌশানী। এদিন মুক্তি পেল পরিচালক অনুপ সেনগুপ্তের ছবি ‘জানবাজ’-এর ট্রেলার। ছবিতে এই দুই লাভবার্ডস ছাড়াও রয়েছেন টোটা রায়চৌধুরি। টোটাকে দেখা যাবে পুলিশ অফিসারের ভূমিকায়।

এদিকে ছবির ভিলেনের ডানহাত বনি আর কৌশানী পুলিশ অফিসার। এর আগে বাবার সঙ্গে সহকারী হিসাবে কাজ করেছেন বনি। তবে নায়ক হিসাবে প্রথমবার কাজ করছেন। পরিচালকের আসনে বাবাকে পয়লা নম্বরেই রাখেন বনি। একজন কয়লা খাদানের গুণ্ডা প্রেমে পড়ে এই রহস্যময়ী নারীর। সেই উত্থান-পতনের নিরিখেই বোনা হয়েছে ছবির চিত্রনাট্য।

এই প্রথমবার রোমান্টিক ছবিতে একসঙ্গে কাজ করছেন না বনি-কৌশানী। এর আগেও বিভিন্ন ছবিতে দেখা গিয়েছে তাদের। এছাড়াও হরনাথ চক্রবর্তীর পরিচালনায় বনির ছবি ‘ভূতচক্র প্রাইভেট লিমিটেড’ ভালই ব্যবসা করছে বক্সঅফিসে।

তবে বিক্রম ওরফে বনি জানেই না সেই রহস্যময়ী নারী আসলে ছদ্মবেশে পুলিশ। এই চরিত্রটাই করেছেন কৌশানি মুখোপাধ্যায়। ছবিতে রয়েছেন কাঞ্চনা এবং কাঞ্চন মল্লিকও। এই বছর আগস্টেই মুক্তি পেতে চলেছে ‘জানবাজ’।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Jaanbaaz trailer bonny sengupta koushani