scorecardresearch

বড় খবর

‘ভেঙেছি কিন্তু মচকাইনি!’ অর্থ তছরূপ-কাণ্ডে বিদ্ধ হয়েও ফুর্তিতে আছেন জ্যাকলিন

ED Case on Money Laundering: সম্প্রতি ইডি জেরার মুখে পড়েছিলেন অভিনেত্রী। ২০০ কোটি অর্থ তছরূপের মামলায় তাঁকে ডেকে পাঠিয়েছিল কেন্দ্রীয় ওই সংস্থা।

Jacqueline, ED, Money laundering
জ্যাকলিন ফার্নান্ডেজ ফাইল ছবি।

ED Case on Money Laundering: ভেঙেছি কিন্তু মচকাইনি। অর্থ তছরূপ-কাণ্ডে তাঁর নাম জড়ানোর পর এভাবেই প্রকাশ্যে এলেন জ্যাকলিন ফার্নান্ডেজ। রবিবার ইনস্টাগ্রামে অভিনেত্রী রসিকতা করে দুটি ছবি পোস্ট করেন। একটি ছবি মুখ বিকৃত করে তোলা, অপর ছবি হাসিমুখে তোলা। সেই দুটি ছবি পোস্ট করে তাঁর ক্যাপশন, টর্ন বাট নট ড্যামেজড।‘ অর্থাৎ যার বাংলা করলে দাঁড়ায় ভেঙেছি কিন্তু মচকাইনি।

সুত্রের খবর, সম্প্রতি ইডি জেরার মুখে পড়েছিলেন অভিনেত্রী। ২০০ কোটি অর্থ তছরূপের মামলায় তাঁকে ডেকে পাঠিয়েছিল কেন্দ্রীয় ওই সংস্থা। এই মামলায় মূল অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর এবং তাঁর স্ত্রী লিনা মারিয়া পাল। যদিও সুকেশের আইনজীবীর দাবি, ‘জ্যাকলিনের সঙ্গে সম্পর্কে তাঁর মক্কেল।‘

কিন্তু এই দাবিকে গুজব আখ্যা দিয়ে সম্প্রতি অভিনেত্রীর তরফে বিবৃতি দেওয়া হয়েছে। সেই বিবৃতিতে উল্লেখ, ‘এই মামলায় সাক্ষী হিসেবে জ্যাকলিনকে ডেকে পাঠিয়েছিল ইডি। অভিনেত্রী ইডি দফতরে গিয়ে বয়ান রেকর্ড করিয়েছেন এবং বলেছেন ভবিষ্যত তদন্তে প্রয়োজন পড়লে তিনি সহযোগিতা করবেন। এই মামলায় মূল অভিযুক্ত দম্পতির সঙ্গে জ্যাকলিন ফার্নান্ডেজের কোনও সম্পর্ক নেই।‘

যদিও ইডি সূত্রে খবর, এর আগে সমন এড়িয়ে গিয়েছেন অভিনেত্রী। তাই দুই অভিযুক্তের সঙ্গে বসিয়ে জেরা করতে কোমর বাঁধছে তদন্তকারী সংস্থা। পাশাপাশি তছরূপ হওয়া টাকা কোনওভাবে জ্যাকলিনের মাধ্যমে বিদেশে পাচার হয়েছে কিনা। খতিয়ে দেখবে ইডি।    

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Jacqueline farnandez shares her insta moment after being grilled by ed entertainment