scorecardresearch

বড় খবর

টলিপাড়ায় জগদ্ধাত্রী পুজো, অরিন্দম শীল-দেবলীনা কুমারের বাড়িতে তারকা সমাগম, দেখুন

কোন বাড়িতে হাজির হলেন কারা?

টলিপাড়ায় জগদ্ধাত্রী পুজো, অরিন্দম শীল-দেবলীনা কুমারের বাড়িতে তারকা সমাগম, দেখুন
জমাটি আড্ডা জগদ্ধাত্রী পুজোয়

জগদ্ধাত্রী পুজো জমজমাট। শীল এবং কুমার বাড়ির পুজোয় উপস্থিত তারকাদের অনেকেই। শহর কলকাতায় জগদ্ধাত্রী পুজোর সংখ্যা হাতে গুনে বলে দেওয়া সম্ভব। তাই টলিপাড়ার অন্দরে তারকাদের বাড়িয়ে পুজোতে হাজির হলেন সকলে। একদিকে অরিন্দম শীলের বাড়ির পুজো, অন্যদিকে দেবলীনা কুমারের বাড়ির পুজো। কোন পুজোয় কারা গেলেন?

শীলবাটির পুজো মানেই এতবছরের ঐতিহ্য এবং বনেদিয়না। অরিন্দম শীলের আমন্ত্রণে তাঁর বাড়িতে হাজির হয়েছিলেন অনেকেই। রাজ শুভশ্রী ছাড়াও, পাওলি দাম, ইশা সাহা, জুন মালিয়া, তনুশ্রী চক্রবর্তী আরও অনেকেই। ট্র্যাডিশনাল সাজে দেখা গেল তাঁদের সবাইকে। ১৮৯ বছরের পুরনো এই পুজোয় সক্রিয় ভূমিকায় থাকেন অরিন্দম শীল। পরনে শাড়ি, টলি নায়িকারা ধরা দিলেন সাবেকি পোশাকে। আড্ডা হল জমিয়ে। যোগ দিলেন রাজ জুন এবং অন্যান্যরা।

অরিন্দম শীল নিজেও শেয়ার করেছেন বাড়ির পুজোর ছবি। আল্পনা, ফুলের সাজে সেজে উঠেছে মণ্ডপ। আয়োজন দেখার মত। এদিকে, দেবলীনা কুমারের বাপের বাড়িতেও হয় জগদ্ধাত্রী পুজো। সেই পুজোর আয়োজনেও কিন্তু খামতি ছিল না। টেলি পর্দার একঝাঁক তারকারা হাজির হয়েছিলেন পুজোয়। শোলাঙ্কি থেকে অনিন্দ্য চট্টোপাধ্যায়, দেবচন্দ্রিমা, এসেছিলেন অনেকেই। গৌরব কাজ করছেন ‘গাঁটছড়া’ সিরিয়ালে, আর দেবলীনা ব্যস্ত ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকে। দুই ধারাবাহিকের তারকাদেরই দেখা গেল এই পুজোয়।

চারিদিকে উৎসবের আমেজ। অনিন্দ্য ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। শোলাঙ্কি এবং গৌরবকে সঙ্গে নিয়েও ছবি পোস্ট করলেন। শোলাঙ্কির সঙ্গে বেজায় বন্ধুত্ত্ব তাঁর। খুনসুটির ছবি শেয়ার করে লিখলেন, “আমরা স্ক্রিনে যতই ঝগড়া করি না কেন, বাস্তবের সম্পর্কটা আমার কাছে খুব আদরের”। পরনে ধুতি পাঞ্জাবি গৌরব চট্টোপাধ্যায় যেন আসলেই বাড়ির জামাই। সকলের উপস্থিতিতে বেজায় খুশি দেবলীনা। গাঁটছরা টিমের সঙ্গে ছবি শেয়ার করেই লিখলেন, “খুব পছন্দের একটা ফ্রেম”।

সবমিলিয়ে দুই বাড়িয়ে পুজোয় তারকা সমাবেশ। উৎসবের শেষলগ্নে নিদারুণ আনন্দ করেছেন তাঁরা একথা বলাই যায়। পরিবার, পরিজন এবং বন্ধুবান্ধব মিলে অসাধারণ মুহূর্ত কাটিয়েছেন অরিন্দম শীল এবং দেবলীনা কুমার।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Jagadhatri puja in tollywood arindam shil devlina kumar